• ফেব্রুয়ারি ২৪, ২০২৩
  • শীর্ষ খবর
  • 153
শনিবার সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

নিউজ ডেস্ক: বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ-২ সিলেট দপ্তরের নিয়ন্ত্রনাধীন ৩৩ কেভি ও ১১ কেভি ফিডারের বিদ্যুৎ বিতরণ ব্যবস্থা উন্নয়ন প্রকল্প, বিউবো, সিলেট কর্তৃক উন্নয়ন মূলক কাজ ও বার্ষিক শিডিউল মেরামত ও সংরক্ষণের জন্য টানা ৫ ঘন্টা বিদ্যুৎ থাকবে না। শুকবার এক বিজ্ঞপ্তিতে এই তথ জানায় বিউবো বিক্রয় ও বিতরণ বিভাগ-২।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ৩৩ কেভি উপশহর ফিডার ও ৩৩/১১ কেভি উপশহর উপকেন্দ্রের সকল ১১ কেভি ফিডারে শনিবার সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত, শাহজালাল উপশহর, মেন্দিবাগ, কুশিঘাট, মিরেরচক, মুরাদপুর বাইপাস, মিরাপাড়া, টিলাগড়, শিবগঞ্জ, সোনারপাড়া, মজুমদারপাড়া, দর্জিপাড়া, রায়নগর, রাজবাড়ী, মিরাবাজার, নাইরপুল, আগপাড়া, ধোপাদিঘীরপাড়, সোবহানিঘাট, বিশ্বরোড, বঙ্গবীর আ/এ, কালিঘাট, মাছিমপুর, লালদিঘীরপাড়, ক্রিয়া কমপ্লেক্স ও আশপাশ এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে।

সিলেট বিউবো বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন বলেন, নিরাপত্তার স্বার্থে উক্ত সাট-ডাউনের সময়কালীন সময় লাইন চালু বলিয়া গন্য হইবে। নির্ধারিত সময়ের পূর্বে কার্য্য সম্পাদন হইলে তাৎক্ষণিক ভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হইবে। সম্মনিত গ্রাহকগণের এই সাময়িক অসুবিধার জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষ আন্তরিক ভাবে দুঃখিত।