• ফেব্রুয়ারি ২৫, ২০২৩
  • শীর্ষ খবর
  • 156
সিলেটে লিফটে আধা ঘন্টা আটকে ছিলেন নারী!

নিউজ ডেস্কঃ সিলেট নগরীর বারুতখানা এলাকার একটি ভবনের লিফটে আটকা পড়েছিলেন এক নারী। বৈদ্যুতিক গোলযোগের কারণে বন্ধ হয়ে গিয়েছিল লিফট। ফলে ভেতরে একা আটকা পড়েন ওই নারী। এরপর শ্বাসরুদ্ধকর আধা ঘন্টা পেরিয়ে মুক্ত হন তিনি।

নগরীর বারুতখানা এলাকাস্থ সিম্ফনি হাইটস নামক ভবনের চতুর্থ তলায় আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

ওই নারী ভবনের চতুর্থ তলাস্থ সবুজ গ্লোবাল নামক একটি কনসালটেন্সি প্রতিষ্ঠানে কর্মরত। বিষয়টি নিশ্চিত করেছেন সবুজ গ্লোবালের কর্মকর্তা লিয়াকত জামিল।

জানা গেছে, আজ সকালে ভবনের চতুর্থ তলা থেকে লিফটের মাধ্যমে নিচে নামতে চেয়েছিলেন ওই নারী। তিনি লিফটে ওঠার পর বৈদ্যুতিক গোলযোগে সেটি বন্ধ হয়ে যায়। তখন ওই নারী আতঙ্কিত হয়ে পড়েন। ভবনে লিফট পরিচালনার জন্য কোনো অপারেটরও ছিলেন না।

ওই নারী বিষয়টি তার সহকর্মীদের জানান। তারা চেষ্টা করেও লিফট থেকে তাকে উদ্ধার করতে পারেননি। একপর্যায়ে ফোন করা হয় জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ। সেখান থেকে খবর যায় ফায়ার সার্ভিসে।

সকাল ১১টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যান। তবে এর কয়েক মুহূর্ত আগেই ওই নারীকে উদ্ধার করতে সক্ষম হন সহকর্মীরা।

এ প্রসঙ্গে সিলেট ফায়ার সার্ভিস স্টেশনের জ্যেষ্ঠ কর্মকর্তা মো. বেলাল হোসেন জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যান। তবে তারা পৌঁছার সামান্য আগে ওই নারীকে উদ্ধার করা হয়।

তিনি জানান, লিফটে কেউ আটকা পড়লে সহজভাবে কীভাবে উদ্ধার করা যায়, এ বিষয়গুলো সম্পর্কে ওই ভবনে থাকাদের অবহিত করা হয়েছে।