• ফেব্রুয়ারি ২৬, ২০২৩
  • লিড নিউস
  • 137
এসএমপি’র নতুন কমিশনার ইলিয়াস শরীফের দায়িত্ব গ্রহন

নিউজ ডেস্কঃ সিলেট মহানগর পুলিশ (এসএমপি) কমিশনার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন মো. ইলিয়াস শরীফ বিপিএম (বার)- পিপিএম। রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে তাঁর কাছে দায়িত্ব হস্তান্তর করেন সদ্য বিদায়ী কমিশনার মো. নিশারুল আরিফ।

এর আগে রোববার সকালে বিমানযোগে সিলেটে এসে পৌঁছেন মো. ইলিয়াস শরীফ। এসময় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানাতে সেখানে উপস্থিত হন এসএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ওসমানী বিমানবন্দরে নতুন কমিশনার মো. ইলিয়াস শরীফকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন অতিরিক্ত কমিশানার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মু. মাসুদ রানা, উপ-কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ, উপ-কমিশনার (দক্ষিণ ও ডিবি) মোহা. সোহেল রেজা পিপিএম, উপ-কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম, উপ-কমিশনার (ট্রাফিক এন্ড ইএন্ডডি) বদুল ওয়াহাব, উপ-কমিশনার (পিওএম) জাবেদুর রহমান, উপ-কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ, উপ-কমিশনার (প্রসিকিউশন) মো. জাহেদ পারভেজ চৌধুরী এবং সহ-অতিরিক্ত উপ-কমিশনার , সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার ভারপ্রাপ্ত ইনচার্জ (ওসি)।

এসএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) সুদীপ দাস জানান, সদ্য বিদায়ী কমিশনার মো. নিশারুল আরিফ আজ (রোববার) রাতে সিলেট ছাড়বেন।

উল্লেখ্য, গত ১৫ ফেব্রুয়ারি রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব নূর-এ-মাহবুবা জয়া স্বাক্ষরিত এক আদেশে সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম ও সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার মো. নিশারুল আরিফকে বদলি করা হয়।

এর মধ্যে ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম-কে বাংলাদেশ পুলিশ ঢাকার এন্টি টেরোরিজম ইউনিটের উপ-মহাপরির্শক এবং একই পদমর্যাদার মো. নিশারুল আরিফকে খুলনা পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (উপ-মহাপরিদর্শক) পদে বদলি করা হয়েছে।