• মার্চ ৮, ২০২৩
  • মৌলভীবাজার
  • 200
কমলগঞ্জে ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর চা–বাগানে ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল মঙ্গলবার রাতে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মারা যাওয়া ওই নারীর নাম দেয়ন্তী নুনিয়া (৫১)। তিনি আলীনগর চা–বাগানের শ্রমিক ছিলেন। তাঁর বর্তমান স্বামীর নাম ইন্দ্রপ্রসাদ নুনিয়া। আগের স্বামী মারা গেছেন। গ্রেপ্তার অভিযুক্ত ছেলে হলেন সাধন নুনিয়া (২৩)। তিনি কোনো কাজ করতেন না।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কোনো বিষয় নিয়ে গতকাল বিকেলে বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে মা দেয়ন্তী নুনিয়াকে লাঠি দিয়ে এলোপাতাড়ি আঘাত করেন সাধন নুনিয়া। এ সময় মায়ের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে সাধন পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দেয়ন্তী নুনিয়াকে শমশেরনগর এলাকার ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত আটটার দিকে তিনি মারা যান।

এ ঘটনায় নিহত দেয়ন্তী নুনিয়ার স্বামী ইন্দ্রপ্রসাদ নুনিয়া থানায় হত্যা মামলা করেন। মামলার পর কমলগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) হারুন অর রশীদ চৌধুরীর নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে গতকাল দিবাগত রাত পৌনে তিনটায় সাধনকে গ্রেপ্তার করে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর গ্রেপ্তার সাধনকে আজ বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।