• মার্চ ২৬, ২০২৩
  • শীর্ষ খবর
  • 178
আত্মীয়ের দাফন শেষে ফেরার পথে লাশ হলেন ২ ভাই

হবিগঞ্জ প্রতিনিধিঃ ফুফাতো ভাইয়ের দাফন সম্পন্ন করে বাড়ি ফেরার পথে প্রাণ গেল দুই ভাইয়ের। হবিগঞ্জের বানিয়াচংয়ে সিএনজি অটোরিকশা ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নিহত হন অটোরিকশা যাত্রী ওই দুই ভাই।

গতকাল শনিবার রাতে উপজেলার ভাটিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব।

নিহতরা হলেন- উপজেলার ছিলাপাঞ্জা গ্রামের কালাই উল্লার ছেলে আব্দুল মঈন (৬০) ও তাজ উদ্দিন (৫০)।

স্থানীয়রা জানান, দুই ভাই বানিয়াচং উপজেলার উজিড়পুর গ্রামে তাদের ফুফাতো ভাইয়ের দাফন সম্পন্ন করে অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন। পথে হবিগঞ্জ-বানিয়াচং সড়কের ভাটিপাড়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের সঙ্গে তাদের অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আব্দুল মঈন ও তাজ উদ্দিন গুরুতর আহত হন। উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এদিকে, দুর্ঘটনায় আহত অটোরিকশা চালক মোহাম্মদ আলীকে (৫৫) গুরুতর অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বানিয়াচং উপজেলার জাতুকর্ণপাড়া মহল্লার বাসিন্দা।

ওসি অজয় চন্দ্র দেব বলেন, দুর্ঘটনার পর দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।