• মার্চ ৩০, ২০২৩
  • লিড নিউস
  • 183
সিলেটে দুই পক্ষের মারামারিতে আহত কিশোরের মৃত্যু

নিউজ ডেস্কঃ সিলেটের জকিগঞ্জে বাড়ির রাস্তা নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের মারমারিতে আহত এক কিশোর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। নিহত সুহেল আহমদ (১৬) জকিগঞ্জ উপজেলার দক্ষিণ খলাছড়া গ্রামের লুকু মিয়ার ছেলে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার রাত ১০টার দিকে তার মৃত্যু হয়। এর আগে গত মঙ্গলবার রাতে জকিগঞ্জ উপজেলার খলাছড়া ইউনিয়নের দক্ষিণ খলাছড়া চান্দুশ্রীকোনা গ্রামে বাড়ির রাস্তা নিয়ে বিরোধের জেরে মারামারির ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দক্ষিণ খলাছড়া গ্রামের আবদুল মালেক ও আবদুল খলিকের লোকজনের সঙ্গে একই এলাকার আতাবুর রহমানের পক্ষের লোকজনের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১০ থেকে ১২ জন আহত হন। তাঁদের সিলেটের কয়েকটি হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই রাতেই আতাবুর রহমান বাদী হয়ে জকিগঞ্জ থানায় আটজনের নাম উল্লেখ করে অভিযোগ করেন। পরে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করে।

জকিগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মফিদুল হক বলেন, রাস্তা নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের মারামারির ঘটনায় আহত এক কিশোর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। তার মরদেহ আইনিপ্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। মারামারির ঘটনায় হওয়া মামলায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের অভিযান চলছে।