• এপ্রিল ১, ২০২৩
  • শীর্ষ খবর
  • 192
সিলেটে আবাসিক হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার

নিউজ ডেস্কঃ সিলেট নগরের একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের সামনের চৌধুরী হোটেলের একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।

ওই যুবকের নাম মঞ্জু দাস (৪০)। তিনি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ছয়ঘরি গ্রামের মৃত সুভাস দাসের ছেলে। তবে মঞ্জু দাসের মৃত্যুর কারণ নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঞ্জু দাস গত বৃহস্পতিবার রাতে চৌধুরী হোটেলের দ্বিতীয় তলার একটি কক্ষে ওঠেন। তবে ওই হোটেলে ওঠার সময় মঞ্জু নিজেকে হবিগঞ্জের করিমপুরের বাসিন্দা বলে পরিচয় দেন। তবে হোটেলে ওঠার পর থেকে পরদিন রাত পর্যন্ত ওই কক্ষ থেকে কোনো সাড়াশব্দ আসছিল না। পরে হোটেল কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে অবহিত করে। খবর পেয়ে সিলেট কোতোয়ালি থানা-পুলিশ ওই হোটেলে গিয়ে দরজা ভেঙে বিছানায় মঞ্জু দাসের লাশ পরে থাকতে দেখে।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, ওই যুবকের লাশ ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত যুবকের শরীরে প্রাথমিকভাবে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।