• এপ্রিল ২৪, ২০২৩
  • শীর্ষ খবর
  • 205
হবিগঞ্জে খালপাড় থেকে একজনের লাশ উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ সদর উপজেলার ভাদৈ গ্রামে আজ সোমবার দুপুরে একটি খালের পাড় থেকে এক ব্যক্তির (৫০) লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের মাথায় গুরুতর আঘাতের চিহ্ন দেখা গেছে। পুলিশের ধারণা, এটি হত্যাকাণ্ড। নিহত ব্যক্তির পরিচয় শনাক্ত করা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ সকালে হবিগঞ্জ সদর উপজেলার ভাদৈ গ্রামের জনৈক জজ মিয়ার বাড়ির কাছে একটি খালের পাড়ে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। লাশের মুখে মাস্ক পরা ছিল। মাথায় আঘাতের চিহ্ন দিয়ে রক্তক্ষরণ হচ্ছিল। খবর পেয়ে পুলিশ আজ বেলা সাড়ে ১১টার দিকে ঘটনাস্থলে যায় এবং লাশটি উদ্ধার করে। এ সময় গ্রামবাসী পুলিশকে জানান, নিহত ব্যক্তি ওই গ্রামের পরিচিত কেউ নন। পরে পুলিশ লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের মর্গে পাঠায়।

গোপায়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবদুল মান্নান বলেন, লাশের খবর পেয়ে তিনি ও ওয়ার্ড ইউপি সদস্য ঘটনাস্থলে যান। কিন্তু নিহতের পরিচয় জানতে পারেননি। তাঁর ধারণা, নিহত ব্যক্তি অন্য এলাকার বাসিন্দা।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মর্তুজা বলেন, নিহতের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। প্রাথমিকভাবে তাঁদের ধারণা, এটি হত্যাকাণ্ড। পুলিশ নিহত ব্যক্তির পরিচয় শনাক্তের চেষ্টা করছে।