• মে ২, ২০২৩
  • শীর্ষ খবর
  • 149
কোম্পানীগঞ্জে মাছ ধরতে গিয়ে নিখোঁজের দুদিন পর যুবকের লাশ উদ্ধার

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ সিলেটের কোম্পানীগঞ্জে মাছ ধরতে গিয়ে নিখোঁজের দুই দিন পর শেখ ফরিদ (৩২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে কোম্পানীগঞ্জের দক্ষিণ ঢালারপাড় প্রেমকাড়া খাল থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত শেখ ফরিদ (৩২) কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের মধ্যরাজনগর গ্রামের বাসিন্দা। এর আগে গত রোববার দুপুরে প্রেমকাড়া খালেই মাছ ধরতে গিয়ে ডুবে গিয়েছিলেন ফরিদ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার দুপুরে শেখ ফরিদ জাল নিয়ে মাছ ধরতে বের হয়েছিলেন। মাছ ধরার একপর্যায়ে ফরিদ প্রেমকাড়া খালে ডুবে যান। এর পর থেকে আর ফরিদের কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। খবর পেয়ে স্থানীয় লোকজন ও ফরিদের পরিবারের সদস্যরা ওই খালে খোঁজাখুঁজি করে ব্যর্থ হন। পরে ডুবুরি দল সেখানে উদ্ধার অভিযান চালালেও ফরিদের কোনো সন্ধান পাওয়া যায়নি। তবে আজ সকালে ফরিদের লাশ খালে ভেসে থাকতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল লাশটি উদ্ধার করেছে।

সিলেটের কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আল আমিন বলেন, খালে লাশ ভেসে ওঠার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেছে। আইনি প্রক্রিয়া শেষে নিহত যুবকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।