• মে ৮, ২০২৩
  • লিড নিউস
  • 167
মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান

নিউজ ডেস্কঃ সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মো. আনোয়ারুজ্জামান চৌধুরী। তাঁর একজন প্রতিনিধি গতকাল সোমবার রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন।

মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন আনোয়ারুজ্জামান চৌধুরী। তিনি বলেন, ‘দল আমাকে এখানে মনোনয়ন দিয়েছে। মনোনয়নপত্র সংগ্রহ করেছি। শিগগিরই সব বাধ্যবাধকতা শেষে মনোনয়ন ফরম জমা দেওয়া হবে। নির্বাচিত হলে আগামীর সিলেটকে স্মার্ট সিলেটে পরিণত করব। নানা সমস্যা ও সংকট এই নগরে আছে। আগামীর সিলেট হবে পরিকল্পিত ও অত্যাধুনিক।’

সিলেট সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী (বাঁয়ে) ও বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, আজ পর্যন্ত মেয়র পদে পাঁচজন মনোনয়নপত্র সংগ্রহ করলেও কেউ জমা দেননি। এ ছাড়া সাধারণ আসনের কাউন্সিলর পদে ২৪৯ জন এবং সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে ৭২ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত মেয়র প্রার্থী মাহমুদুল হাসান। এ ছাড়া স্বতন্ত্র হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মো. আবদুল হানিফ ওরফে কুটু, মোহাম্মদ আবদুল মান্নান খান ও সামছুন নুর তালুকদার।

তফসিল অনুযায়ী ২৩ মে পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন প্রার্থীরা। ২৫ মে মনোনয়ন ফরম বাছাই, আগামী ১ জুন প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ। ২ জুন প্রতীক বরাদ্দ ও ২১ জুন ভোট গ্রহণ করা হবে।