• মে ১৭, ২০২৩
  • লিড নিউস
  • 177
জৈন্তাপুরে ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই কৃষক নিহত

নিউজ ডেস্কঃ সিলেটের জৈন্তাপুরে গরুবোঝাই ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই কৃষক নিহত হয়েছেন। আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে সিলেট-তামাবিল আঞ্চলিক মহাসড়কের কাটাগাঙ এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত দুই কৃষক হলেন জৈন্তাপুরের হেলিরায় গ্রামের নুরুল হক (৪৫) ও সায়েদ আলী (৩৫)।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ দুপুরে নুরুল হক ও সায়েদ আলী পিকআপ ভ্যানে গরু নিয়ে জৈন্তাপুর হাটে যাচ্ছিলেন। একই সময় একটি ট্রাক জৈন্তাপুর থেকে সিলেটের দিকে যাচ্ছিল। পথে ট্রাকটি সিলেট-তামাবিল আঞ্চলিক মহাসড়কের কাটাগাঙ এলাকায় পৌঁছালে পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই কৃষেকের মৃত্যু হয়।

সিলেটের জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, নিহত দুজনই পিকআপ ভ্যানে থাকা গরুর মালিক ছিলেন। এ ঘটনায় পিকআপ ভ্যানের চালক আহত হয়েছেন। তাঁকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিলেটের তামাবিল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম বলেন, ঘটনাস্থলে হাইওয়ে পুলিশসহ থানা–পুলিশের সদস্যরা রয়েছেন। সেখানে দুটি গাড়িই আছে। পরবর্তী আইনি প্রক্রিয়া শেষে নিহত ব্যক্তিদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।