• মে ২৩, ২০২৩
  • শীর্ষ খবর
  • 151
গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় নিহত ১

নিউজ ডেস্কঃ সিলেটের গোয়াইনঘাটে ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় জিন্দার আলী (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার (২২ মে) সন্ধ্যার উপজেলার ১০ পশ্চিম আলীরগাও ইউনিয়নের তিতকুলি হাওর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জিন্দার আলী উপজেলার তিতকুল্লী হাওরের জয়দর আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যার জিন্দার আলীর পুত্র ও প্রতিপক্ষ সামছুল ইসলামের পুত্রের মধ্যে পার্শ্ববর্তী ক্ষেতে প্রথমে গরু চড়ানো ও পরে ফুটবল খেলা নিয়ে ঝগড়া হয়। ঘটনার খবর পেয়ে উভয়পক্ষের অভিভাবকরা ঘটনাস্থলে উপস্থিত হন। উভয় পক্ষের লোকজনের মধ্যে কথা-কাটাকাটির জের ধরে শামসুল ইসলামের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে জিন্দার আলীর লোকজনের উপর হামলা চালালে কয়েকজন গুরুতর আহত হন। এ সময় আহতদের উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকগণ জিন্দার আলীকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল হান্নান জানান, শিশুদের মধ্যে গরু চড়ানো ও খেলাধুলা ঘটনায় ঝগড়ার জের দুই পক্ষে মারামারি হয় পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে জিন্দার আলী নিহত হন।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল জানান, ঘটনার খবর পেয়ে দ্রুত পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। ময়নাতদন্তের জন্য লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী কুলসুম বেগম বাদি হয়ে গোয়াইনঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এঘটনায় পুলিশ রাশেদা বেগম নামে একজনকে গ্রেপ্তার করেছে।