• মে ২৭, ২০২৩
  • খেলাধুলা
  • 381
কুটু স্মৃতি ফুটসালের চ্যাম্পিয়ন এল অজিত সকার

নিউজ ডেস্কঃ সিলেটের সাবেক কৃতি ফুটবলার রামেন্দ্র সিংহ কুটু স্মরণে কুটু সিংহ স্মৃতি আন্তঃ মণিপুরি ফুটসাল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে সিলেটের দক্ষিণ সুরমার স্পোর্টস হ্যাভেন মাঠে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা হয়। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে এল অজিত সকার। রানারআপ হয়েছে বরইতলি মৈতৈ ফুরুপ।

সিলেট অঞ্চলের ২০টি দলের অংশগ্রহণে টুর্নামেন্ট শুরু হয় গত মাসে কুটু স্মৃতি আন্ত মণিপুরি ফুটসাল টুর্নামেন্টের উদ্বোধন হয়।

শুক্রবার রাতে অনুষ্ঠিত ফাইনাল খেলায় এল অজিত সকার দল বরইতলি মৈতৈ ফুরুপ দলকে ৩-০ গোলের ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফছর আজিজ, ১০,১১ ও ১২ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী উম্মে সালমা, টুর্নামেন্ট কমিটির করুনা সিংহ, বাবলু সিংহ ও বাপ্পু সিংহ। অতিথিদের কাছ থেকে চ্যাম্পিয়ন ট্রফি গ্রহণ করেন এল অজিত সকার দলের অধিনায়ক অজয় সিংহ ও দলের ম্যানেজার পার্থ সিংহ। বরইতলি দ‌লের প‌ক্ষে পুরস্কার গ্রহণ ক‌রেন দ‌লের অ‌ধিনায়ক সন‌জিব সিংহ ও দ‌লের ম‌্যা‌নেজার নয়ন সিংহ।

ফাইনালে সেরা খেলোয়াড়ের পুরস্কার পান এল এজিত সকার দলের রাজু সিংহ ও টুনামেন্টের সেরা গোলরক্ষকের থৈবা মৈ‌তৈ। টুর্নামেন্ট সেরা খেলোয়াড়ের পুরস্কার পান বরইতলি দলের খেলোয়াড় নুংশি মৈতৈ।