• মে ২৭, ২০২৩
  • শীর্ষ খবর
  • 201
মেয়রপ্রার্থী স্বামীর জন্য দোয়া চাইলেন স্ত্রী

নিউজ ডেস্ক: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর সহধর্মিণী হলি চৌধুরী মেয়র প্রার্থী স্বামীর জন্য দোয়া চেয়েছেন।

শনিবার (২৭মে) সকালে সিলেট রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ও চিকিৎসকদের সাথে মতবিনিময় কালে দোয়া এবং সহযোগীতা চান তিনি।

শুভেচ্ছা বিনিময়কালে হলি চৌধুরী একটি স্মার্ট ও বাসযোগ্য নগরী বিনির্মাণে সিলেট সিটি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর জন্য দোয়া ও সমর্থন কামনা করেন।

এ সময় তিনি বলেন, আপনারা শুধু আমাদের পাশে থাকুন। আপনাদের মহা মুল্যবান ভোট দিয়ে উন্নয়নের স্বার্থে আমার স্বামীকে সহযোগীতা করুন। আমি জানি আমার স্বামী একজন কাজের মানুষ, ইনশাআল্লাহ তিনি নির্বাচিত হলে প্রধানমন্ত্রীর নেতৃত্বে এই পূণ্যভূমি সিলেট সিটির অভূতপপুর্ব উন্নয়ন হবে।

এসময় উপস্থিত ছিলেন, রাগীব রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. আবেদ হোসেন, অধ্যাপক ডা. একেএম দাউদ, অধ্যাপক ডা. মো তারেক আজাদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. রনজিত সরকার, পরিচালনা উপ পরিচালক ডা. আরমান আহমদ শিপলু প্রমুখ।