• জুন ১২, ২০২৩
  • শীর্ষ খবর
  • 192
ওসমানীনগরে বিকল ট্রাকে আরেক ট্রাকের ধাক্কায় ৩জন নিহত

নিউজ ডেস্কঃ সিলেটের ওসমানীনগরে সড়কে বিকল হওয়া ট্রাক মেরামতের সময় আরেক ট্রাকের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। আজ সোমবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগর উপজেলার দয়ামির এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সিলেট তামাবিল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আবুল কাশেম এ তথ্য নিশ্চিত করেছেন। তবে তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তিদের পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনায় আহত একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার পাড়োয়া মাঝপাড়া গ্রামের বাসিন্দা জসিম মিয়া (৩৫)। তিনি পেছন থেকে ধাক্কা দেওয়া ট্রাকে ছিলেন।

ওসমানীনগর ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণকক্ষের দায়িত্বে থাকা ফায়ার সার্ভিসের সদস্য মুহিবুল ইসলাম বলেন, দয়ামির শোয়ারগাঁও এলাকায় একটি ট্রাকের পেছনের চাকা ফেটে যাওয়ায় সড়কের পাশে মেরামত করা হচ্ছিল। সিলেট থেকে ছেড়ে আসা মালবোঝাই একটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল। পথে দয়ামির শোয়ারগাঁও এলাকায় এসে ট্রাকটি দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে বিকল ট্রাকটির পাশে থাকা দুজন এবং পেছন থেকে ধাক্কা দেওয়া ট্রাকে থাকা একজনের মৃত্যু হয়। এতে আহত হন পেছনের ট্রাকে থাকা জসিম মিয়া।

তামাবিল হাইওয়ে থানার ওসি আবুল কাশেম বলেন, নিহত ব্যক্তিদের মরদেহ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তাঁদের নাম–পরিচয় জানার চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে ট্রাক দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হচ্ছে।

এর আগে গত বুধবার ভোরে সিলেটের দক্ষিণ সুরমার ঢাকা-সিলেট মহাসড়কের নাজিরবাজারে ট্রাক ও শ্রমিক বহনকারী পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৫ শ্রমিকের মৃত্যু হয়। তাঁরা নগরের আম্বরখানা এলাকা থেকে ঢালাইয়ের কাজের জন্য ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারে যাচ্ছিলেন। ওই ঘটনায় হওয়া মামলায় ট্রাকচালক শফিকুল ইসলামকে আটক করেছে পুলিশ।