• জুলাই ৫, ২০২৩
  • লিড নিউস
  • 91
আবারো রাজপথে মেয়র আরিফ, জাতীয় নির্বাচনে অংশগ্রহণে আগ্রহ প্রকাশ

নিউজ ডেস্ক: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে অংশ না নেয়ার ঘোষণা দেয়ার পর থেকেই বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী রাজনৈতিক কর্মকাণ্ডে এমন একটি সক্রিয় ছিলেন না। তবে এখন আবারো রাজপথে নেমেছেন আরিফ। আগ্রহ প্রকাশ করেছেন জাতীয় নির্বাচনে অংশগ্রহণের।

বিএনপির চলমান আন্দোলন কর্মসূচির অংশ হিসেবে আগামী ৯ জুলাই সিলেট মহানগরে তরুণ প্রজন্মকে নিয়ে সমাবেশ আয়োজন করতে যাচ্ছে বিএনপি। মূলত ৯ তারিখ আলিয়া মাদ্রাসার মাঠে অনুষ্ঠিত হতে যাওয়া সমাবেশকে সফল করতেই মাঠে নেমেছেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

এ উপলক্ষে বুধবার (৫ জুলাই) বিকাল সাড়ে ৩টার দিকে মহানগরীর বন্দরবাজারে আরিফুল হক সহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা জড়ো হন। সেখান থেকে মহানগরীর লালবাজার, মহাজনপট্টি, কালীঘাট, লালদিঘীর পাড় ও এর আশপাশের এলাকায় প্রচারণা চালান।

এসময় আরিফুল হক চৌধুরী সিলেটভিউকে বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে তরুণ প্রজন্মকে নিয়ে তাদের এই সমাবেশ। সমাবেশকে সফল করতে তরুণদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখতে পাচ্ছেন তিনি।

মেয়র আরো বলেন, সিলেট সিটি করপোরেশন নির্বাচনে দল অংশ নেয় নি তাই আমিও অংশ নেই নি। আমাদের এক দফা এক দাবি, আর এই দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়বো না। কোনো ধরনের নির্বাচনেও অংশগ্রহণ করবো না। আমাদের দাবি যদি মানা হয় এবং দল যদি জাতীয় নির্বাচনে অংশ নেয়, তাহলে অবশ্যই আমি জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করবো।