• জুলাই ২২, ২০২৩
  • বিনোদন
  • 489
পশ্চিমবঙ্গে ‘সুড়ঙ্গ’ নিয়ে যা বললেন প্রসেনজিৎ, শুভশ্রীরা

বিনোদন ডেস্কঃ পশ্চিমবঙ্গের ৩১টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পেয়েছে রায়হান রাফি নির্মিত সিনেমা ‘সুড়ঙ্গ’। ইতোমধ্যেই ছবির প্রচারণায় কলকাতায় হাজির হয়েছেন অভিনেতা আফরান নিশো, অভিনেত্রী তমা মির্জা ও পরিচালক রায়হান রাফি।

সেখানে টলিউডের বিভিন্ন তারকার সঙ্গে দেখা করেছেন তারা। ‘সুড়ঙ্গ’ নিয়ে তাদের কাছ থেকে বিভিন্ন শুভেচ্ছাবার্তাও পেয়েছেন এই সিনেমার শিল্পীরা।

টলিউডের শক্তিমান অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ওপার বাংলায় ছবিটি মুক্তির খবরে এক টুইট বার্তা দিয়েছেন তিনি। যেখানে বুম্বাদা লিখেছেন, ‘সুড়ঙ্গ’ টিমের প্রত্যেককে জানাই অসংখ্য শুভেচ্ছা।

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির কাছ থেকেও বার্তা পেয়েছেন আফরান নিশো-তমা মির্জা। টুইটারে এই নায়িকা লিখেছেন, ‘সুড়ঙ্গ’ সিনেমার পুরো টিমের জন্য অনেক শুভকামনা রইলো।

‘সুড়ঙ্গ’ সিনেমার প্রশংসা করেছেন ‘ব্যোমকেশ’ খ্যাত গুণী নির্মাতা ও অভিনেতা অরিন্দম শীল। ছবিতে তিনি আফরান নিশো ও তর্মা মির্জার অভিনয়ের প্রশংসা করেছেন। সেই সঙ্গে কাউকে এই ছবি মিস না করারও আহ্বান জানিয়েছেন।

এদিকে ওপার বাংলায় মুক্তির প্রথম দিনে কেমন সাড়া পেল ‘সুড়ঙ্গ’, বিষয়টি নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন রায়হান রাফী। তিনি বলেন, ‘কলকাতার বাইরের খবর এখনো জানতে পারিনি। তবে কলকাতায় মাল্টিপ্লেক্সে দর্শকদের খবর পেয়েছি। দারুণ সাড়া। যারা দেখেছেন, দু-একজনের সঙ্গে কথা হয়েছে, ছবিটি নিয়ে ব্যাপক প্রশংসা করেছেন। মনে হচ্ছে, ঢাকার মতো এখানেও মাল্টিপ্লেক্সে দর্শকঝড় উঠতে পারে।’

এ নির্মাতা আরও বলেন, ‘শোয়ের আগে গিয়ে দেখি, শত শত মানুষের ভিড়। অন্য দেশে নিজের ছবি দেখতে দর্শকদের এমন আগ্রহ দেখে অন্য রকমের ভালো লাগা কাজ করছিল।’

প্রসঙ্গত, আফরান নিশো-তমা মির্জা ছাড়াও ‘সুড়ঙ্গ’ সিনেমায় আরও আছেন শহীদুজ্জামান সেলিম, মোস্তফা মনওয়ার, মনির আহমেদ শাকিল প্রমুখ। আইটেম গানে নেচেছেন নুসরাত ফারিয়া। চরকি ও আলফা আইয়ের যৌথ প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফী। পশ্চিমবঙ্গে ছবিটির পরিবেশনার দায়িত্বে রয়েছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)।