• জুলাই ২৩, ২০২৩
  • লিড নিউস
  • 103
সিলেটে দিনে দুপুরে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা, আটক ২

নিউজ ডেস্ক: সিলেটে মনজুর আহমদ মুন্না নামের এক ব্যবসায়ীকে পাঁচ যুবক মিলে অপহরণের চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। রোববার (২৩ জুলাই) দুপুর ২টার দিকে নগরের মিরবক্সটুলা ইউমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- সিলেটের জালালাবাদ থানা এলাকাধীন তেমুখী এলাকার সমুজ আলীর ছেলে পাভেল আহমদ (২৩) ও একই এলাকার আব্দুল কাদিরের ছেলে খালেদ আহমদ (২৪)।

পুলিশ জানায়, চেক জালিয়াতির অভিযোগে মামলা দায়ের করেছিলেন ওই ব্যবসায়ী। দায়ের করা মামলায় হাজিরা দিয়ে ফেরার পথে ব্যবসায়ীকে মারধর করা হয়েছে। তবে অপহরণচেষ্টার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

মিরবক্সটুলা এলাকা থেকে সিলেট টাইমস বিডির সাংবাদিকের ক্যামেরার ধারণকৃত ভিডিওতে দেখা গেছে, পাঁচ যুবক মিলে একজনকে টেনে-হিঁচড়ে নিয়ে যায়। রাস্তার পাশে দাঁড়ানো একটি অটোরিকশায় পাশে নিয়ে গলা চেপে ধরে জোর করে গাড়ির ভেতরে ঢোকানোর চেষ্টা করেন। অটোরিকশায় বসে থাকা যুবকদের একজন ওই ব্যক্তির ডান হাতে ধরে টান দিয়ে ভেতরে নেওয়ার চেষ্টা করেন। এ সময় জনতা বুঝতে পেরে ভুক্তভোগীকে রক্ষা করেন। পরিস্থিতি বেগতিক দেখে যুবকরা সটকে পড়ার চেষ্টা করলে জনতা অটোরিকশাটি ধাওয়া করে দু’জনকে আটক করতে সক্ষম হন।

কোতোয়ালি মডেল থানার উপ পরিদর্শক (এসআই) রিয়াসাদ হোসেন বলেন, খবর পেয়ে তার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ভিকটিমসহ আটকদের থানায় আনা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সুমন চৌধুরী বলেন, খবর পেয়ে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। তিনি মামলা দায়ের করবেন। এ ঘটনায় আটক দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ভিকটিম একটি চেকের মামলা করেছিলেন। এরই জের ধরে যুবকরা তাকে মারধর করেছেন। তবে অপহরণচেষ্টা করা হয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।