• আগস্ট ১৪, ২০২৩
  • বিনোদন
  • 367
বিয়ে করলেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ

বিনোদন ডেস্ক: দীর্ঘদিনের প্রেমিককে বিয়ে করলেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। আজ সোমবার বিকেলে এক ফেসবুকে স্বামীর সঙ্গে তোলা ছবি পোস্ট করে বিয়ের ঘোষণা দেন ‘নেটওয়ার্কের বাইরে’, ‘লেডিজ অ্যান্ড জেন্টলমেন’, ‘কারাগার’ সিরিজের অভিনেত্রী ফারিণ।

ফারিণের স্বামীর নাম শেখ রেজওয়ান, দেশের বাইরে থাকেন। ১১ আগস্ট ঘরোয়া আয়োজনে আক্‌দ সেরেছেন তাঁরা। কৈশোরে প্রণয়ে জড়ান তাঁরা, তারুণ্যে এসে চার হাত এক হলো। লাল জামদানি শাড়ি, চুড়ি আর টিকলিতে বিয়ের সাজে দেখা গেছে ফারিণকে, তবে স্বামীর মুখায়ব পুরোটা দেখা যায়নি।

ফারিণ জানান, তাড়াহুড়োর মধ্যে বিয়েটা সেরেছেন তাঁরা; বিয়ের পর দেশের বাইরে গেছেন। তিনি দেশে ফিরলে ঘনিষ্ঠ বন্ধু ও সহকর্মীদের নিয়ে আরেকটি আয়োজন রয়েছে।
ফারিণ

ফেসবুক পোস্টে ফারিণ লিখেছেন, ‘আমি তোমার মাঝেই ভালোবাসা খুঁজে পেয়েছি। দিনে দিনে একে অপরে আশ্রয়ে পরিণত হয়েছি। ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে, কলেজে পড়াকালে আমরা প্রেমে পড়েছি। তুমি আমার জীবনে ছায়ার মতো থেকেছিলে, আমাকে অনুপ্রাণিত করেছ, সমর্থন জুগিয়েছ। আমরা একে অপরকে প্রাধান্য দিয়েছি, নিজেদের লক্ষ্য ও স্বপ্ন পূরণে পাশাপাশি থেকেছি।’

তিনি আরও লিখেছেন, ‘এখনো বিশ্বাস করতে পারছি না, আমি একজন স্বামী পেয়েছি। এখন নিজেকে দুনিয়ার সবচেয়ে সৌভাগ্যবান নারী মনে করছি। শেখ রেজওয়ান, আমাকে জীবনসঙ্গী করার জন্য তোমাকে ধন্যবাদ। আমি তোমাকে ভালোবাসি, সারা জীবন তোমার পাশে থাকব।’