• আগস্ট ১৮, ২০২৩
  • লিড নিউস
  • 194
ডেঙ্গু মোকাবিলায় সচেতন হতে হবে: আনোয়ারুজ্জামান

নিউজ ডেস্কঃ সিলেট সিটি করপোরেশনের নব-নির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, এখন ডেঙ্গুর মৌসুম, আসুন সবাই নিজেদের বাসাবাড়ির আশপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখি। আমরা সচেতন থাকলে ডেঙ্গুর প্রকোপ মোকাবিলা করতে সক্ষম হব।

তার মতে, নির্বাচিত জনপ্রতিনিধিরা দায়িত্ব পালনে আন্তরিক হলেও নাগরিকদের দায়িত্বের ব্যাপারে সচেতন থাকতে হবে। তেমনি ডেঙ্গুর প্রকোপ মোকাবিলায় সর্বাগ্রে সচেতন হতে হবে।

শুক্রবার (১৮ আগস্ট) নগরের ৯ নম্বর ওয়ার্ডের খুলিয়াপাড়া জামে-মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় শেষে মুসল্লিদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

আনোয়ারুজ্জামান বলেন, আধ্যাত্মিক নগর সিলেটকে শান্তিপূর্ণ ও সমৃদ্ধ করে গড়ে তুলতে সবার সহযোগিতা প্রয়োজন। দায়িত্ব নেওয়ার পর সবার সহযোগিতা নিয়ে একটি শান্তিপূর্ণ ও সমৃদ্ধ নগর গড়তে কাজ করব, ইনশাল্লাহ।

জুমার নামাজের পর তিনি সবার সঙ্গে কুশল বিনিময় শেষে খুলিয়াপাড়াবাসীর সমস্যাগুলো মনোযোগ দিয়ে শোনেন ও প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের ব্যাপারে আশ্বাস দেন।

এ সময় সিলেট সিটি করপোরেশনের ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার মখলিছুর রহমান কামরান, মসজিদের মোতাওয়াল্লি ফরমুজ আলীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি ও মুসল্লিরা উপস্থিত ছিলেন।