• আগস্ট ১৯, ২০২৩
  • শিক্ষাঙ্গন
  • 280
নিজ গ্রুপের কর্মীকে মারধরের অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

শাবি প্রতিনিধিঃ নিজ গ্রুপের কর্মীকে রুমে ডেকে মারধরের অভিযোগ উঠেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে।

শনিবার (১৯ আগস্ট) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট বরাবর অভিযোগ দেন ভুক্তভোগী শিক্ষার্থী নুর মো. বায়েজিদ। তিনি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা মোজাহিদুল ইসলাম রিশাদ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী।

ভুক্তভোগী শিক্ষার্থী বায়েজিদ বলেন, শুক্রবার জুমার নামাজ শেষে আমাদের গ্রুপের মোজাহিদুল ইসলাম রিশাদ আমাকে তার রুমে ডাকেন। পরে সেখানে গেলে আমাকে গালাগালি করে মারধর করে এবং মেরে ফেলার হুমকি দেয়।

তিনি বলেন, হলের শিক্ষার্থীদের ভর্তি হতে নির্দেশ দিয়েছে প্রভোস্ট। এ বিষয়ে আমাদের গ্রুপের ব্যাচমেটদের নিয়ে একটি মিটিং ডেকেছিলাম। মিটিং এর বিষয়টি রিশাদকে না জানিয়ে করায় আমাকে মারধর করেছে।

অভিযোগের বিষয়ে জানতে মোজাহিদুল ইসলাম রিশাদ বলেন, সে আমাদের গ্রুপের জুনিয়র, তাকে রুমে ডেকে কথা বলছি, তবে মারধরের কোন ঘটনা ঘটেনি।

এ বিষয়ে বঙ্গবন্ধু হলের প্রভোস্ট মোহাম্মদ মনিরুজ্জামান খান সাংবাদিকদের বলেন, হলের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, গত ১৬ আগস্ট ফেসবুক পোস্টকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের সৈয়দ মুজতবা আলী হলের এক আবাসিক শিক্ষার্থীকে মারধর করে বের করে দেওয়ার অভিযোগ উঠে শাখা ছাত্রলীগের এক নেতা ও তার অনুসারীদের বিরুদ্ধে।