• সেপ্টেম্বর ১১, ২০২৩
  • খেলাধুলা
  • 83
কন্যাসন্তানের বাবা হলেন মুশফিক

নিউজ ডেস্ক: কন্যাসন্তানের বাবা হলেন মুশফিকুর রহিম। আজ ঢাকার একটি হাসপাতালে মুশফিকের স্ত্রী জান্নাতুল কিফায়াতের কোলজুড়ে এসেছে কন্যাসন্তান। মা–মেয়ে দুজনেই নিবিড় পর্যবেক্ষণে আছে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অফিশিয়াল পেজ থেকে একটি ছবি পোস্টের মাধ্যমে খবরটি জানান মুশফিক। পোস্টে মুশফিকের ছেলে শাহরোজ রহিমের হাতে ‘ইট ইজ আ বেবি গার্ল’লেখা একটি প্ল্যাকার্ড দেখা যায়।

দ্বিতীয়বারের মতো বাবা হওয়া মুশফিক সেই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আসসালামু আলাইকুম…মহান আল্লাহ আমাদের কন্যাসন্তান উপহার দিয়েছেন। মা-মেয়ে দুজনেই নিবিড় পর্যবেক্ষণে আছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

স্ত্রীর পাশে থাকার জন্য ৯ সেপ্টেম্বর শ্রীলঙ্কার বিপক্ষে এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচ শেষে দেশে ফিরেছেন মুশফিক। ১৫ সেপ্টেম্বর ভারতের বিপক্ষে সুপার ফোর পর্বে বাংলাদেশের পরের ম্যাচের আগেই তাঁর শ্রীলঙ্কা ফিরে যাওয়ার কথা।

মুশফিকের সঙ্গে দেশে ফিরেছেন সাকিব আল হাসানও। গতকাল সন্ধ্যায় দুই দিনের সফরে বাংলাদেশ সফরে আসা ফ্রান্সের প্রধানমন্ত্রী এমানুয়েল মাখোঁর সম্মানে আয়োজিত এক অনুষ্ঠানে আজ ক্রীড়াঙ্গনের প্রতিনিধি হিসেবে সাকিবও আমন্ত্রিত হয়েছেন। জানা গেছে, সেই অনুষ্ঠানে যোগ দিতেই তিনি এখন ঢাকায়। ভারত ম্যাচের আগে মুশফিকের সঙ্গে সাকিবেরও শ্রীলঙ্কায় ফেরার কথা।