• সেপ্টেম্বর ২০, ২০২৩
  • বিজ্ঞপ্তি
  • 251
দেশের সাধারণ মানুষ ফ্যাসিস্ট সরকারের পতন চায় : কাইয়ুম চৌধুরী

নিউজ ডেস্কঃ সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, দেশের মানুষ ভোটাধিকার, বাক স্বাধীনতা ও বেঁচে থাকার অধিকার চায়। আর আওয়ামীলীগ মানুষের সকল মৌলিক অধিকার কেড়ে নিয়েছে। আওয়ামীলীগের অধিনে কখনো সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। তাই মানুষ এই ফ্যাসিস্ট সরকারের পতন চায়। আর সরকার পতনের এক দফা দাবীতে বুধবার ভৈরব থেকে রোড মার্চ শুরু করবে তরুণরা। বিকেল ৪ টায় সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে রোড মার্চের সর্বশেষ সমাবেশ অনুষ্ঠিত হবে। আমাদের মৌলিক অধিকার আদায়ের জন্য এই সমাবেশে যোগ দেয়া সকলের নৈতিক দায়িত্ব দায়িত্ব। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে সমাবেশে যোগদান করে সরকার পতনের আন্দোলনকে ত্বরান্বিত করতে হবে।

বুধবার সন্ধ্যায় ২১ মার্চের রোড মার্চ পরবর্তী সমাবেশ সফল করতে নগরীর কদমতলী এলাকায় সিলেট জেলা বিএনপির উদ্যোগে লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেছে। এখন আর পেছনে ফিরে তাকানোর সুযোগ নেই। তাই চলমান আন্দোলনকে সফল করতে সামনের দিকে এগিয়ে যেতে হবে। রোড মার্চ পরবর্তী সমাবেশকে সফল করে প্রমাণ করতে হবে সরকার পতনের আন্দোলনে দেশবাসীর সাথে সিলেটবাসীও ঐক্যবদ্ধ। প্রেস বিজ্ঞপ্তি