• সেপ্টেম্বর ২৫, ২০২৩
  • শীর্ষ খবর
  • 281
সিলেটে ছুরিকাঘাতে গৃহবধূ খুন

নিউজ ডেস্কঃ সিলেট মহানগরের ছড়ারপার এলাকায় ছুরিকাঘাতে এক গৃহবধূকে খুন করেছেন মাদকাসক্ত এক যুবক। রবিবার দিবাগত (২৫ সেপ্টেম্বর) রাত ২টার দিকে ছড়ারপার এলাকার জাহাঙ্গির মিয়ার কলোনিতে এ ঘটনা ঘটে। এসময় ওই গৃহবধূর স্বামীকেও ছুরিকাঘাত করেন অভিযুক্ত যুবক।

খুন হওয়া গৃহবধূর নাম জেসমিন বেগম (২২)। তিনি কিশোরগঞ্জ জেলার কটিয়াদি থানার কাহেতেরটেকী গ্রামের আরিফ মিয়ার স্ত্রী। তাদের পরিবার ছড়ারপার এলাকার জাহাঙ্গির মিয়ার কলোনিতে কলোনিতে ভাড়া থাকে।

অভিযুক্ত যুবক মো. শাহারুখ আহম্মেদ তারুল (২৪) সুনামগঞ্জ জেলার দিরাই থানার কলাহাটি গ্রামের মো. রাজা মিয়ার ছেলে। তিনি জেসমিনের স্বামী আরিফের খালাতো ভাই। ঘটনার পর কোতোয়ালি থানাপুলিশ অভিযান চালিয়ে তারুলকে আটক করেছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ (পিপিএম) খুনের বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, তারুল মিয়া মদকাসক্ত। তিনি আগে রিকশা চালাতেন। বর্তমানে কিছু করেন না। জাহাঙ্গির মিয়ার কলোনিতে একটি ঘরে ভাড়া থাকেন। জেসমিনকে উত্যক্ত করতেন তিনি। তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় রবিবার দিবাগত রাত ২টার দিকে জেসমিনকে ছুরিকাঘাত করেন। এতে ঘটনাস্থলেই জেসমিনের মৃত্যু হয়। ঘটনার সময় জেসমিনের স্বামী বাধা দিতে গেলে তাকেও ছুরিকাঘাত করেন তারুল। আহত আরিফ বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।