• নভেম্বর ২৮, ২০২৩
  • বিনোদন
  • 157
স্বতন্ত্র প্রার্থী হতে পারেন মাহি

বিনোদন ডেস্ক:ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। রাজনীতির মাঠে বর্তমানে সরব তিনি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের হয়ে লড়তে চেয়েছিলেন তিনি। তবে মনোনয়ন পাননি এই নায়িকা। ওই আসনে নৌকার মনোনয়ন পেয়েছেন বর্তমান এমপি মু. জিয়াউর রহমান। এরপর সিদ্ধান্ত পাল্টেছেন মাহি। চাপাইনবাবগঞ্জ-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হতে পারেন তিনি। এমনটি জানিয়েছেন এই অভিনেত্রী।

এ সম্পর্কে মাহিয়া মাহি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সবখানে যেন অংশগ্রহণমূলক নির্বাচন হয়। আমার এলাকায় উৎসবমুখর নির্বাচন হবে। তাই অংশগ্রহণমূলক নির্বাচন নিশ্চিত করার জন্য আমি স্বতন্ত্র থেকে প্রার্থী হতে পারি। তবে এখন পর্যন্ত চূড়ান্ত সিদ্ধান্তে আসতে পারিনি। আমার পরিবার এবং এলাকার মানুষদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেব। মাননীয় প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত দিয়েছেন সেটাই সঠিক বলে আমি মনে করি। আমি আমার কার্যক্রম অব্যাহত রাখব। দলের সিদ্ধান্ত মেনে নিয়ে আমি নৌকার পক্ষে কাজ করব।’

এর আগেও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চেয়েছিলেন মাহি। তবে শেষমেশ এই আসনে নৌকার টিকিট পেয়েছিলেন জিয়াউর রহমান।