• ডিসেম্বর ৮, ২০২৩
  • লিড নিউস
  • 91
শেখ হাসিনার সঙ্গে কেউ নির্বাচনে এসে পারবে না: পররাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্কঃ শেখ হাসিনার সঙ্গে কেউ নির্বাচনে এসে পারবে না, কারণ তাকে জনগণ চায় মন্তব্য করে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, এজন্য তারা (বিএনপি) ভয় পেয়ে গেছে। তারা দেখেছে তাদের গ্রহণযোগ্যতা নেই।

তিনি বলেন, তারা (বিএনপি) মানুষের কথা বলে না। মানুষের গায়ে যেগুলো লাগে, সেগুলো নিয়ে কথা বলে না। তারা বুঝে তাদের নেত্রীকে জেল থেকে বের করতে হবে। কিন্তু তাদের নেত্রীকে শেখ হাসিনার সরকার জেলে পাঠায়নি। জেলে পাঠিয়েছে তত্ত্বাবধায়ক সরকার। এখানে আমাদের কিছু করার নেই। আমরা বিচার ব্যবস্থার ওপর হস্তক্ষেপ করতে পারি না।

শুক্রবার (৮ ডিসেম্বর) সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, কিছু বিপৎগামী লোক নির্বাচন বানচাল করতে চায়। অথচ গাজায় নির্বিচারে মানুষ হত্যা করা হচ্ছে। এসব নিয়ে তাদের (বিএনপির) মধ্যে কোনো প্রতিক্রিয়া নেই। তারা শুধু তাদের মুরব্বিদের খুশি করতে চায়। এদের কেউ কি মানুষ বলে? এরা তো অমানুষ। এত মানুষ মারা যাচ্ছে, সব ধরনের মানবাধিকার নিয়ে প্রশ্ন উঠছে। কিন্তু এরা একটি কথাও বলে না।

ড. মোমেন বলেন, বিএনপি ২০০৮ সালে নির্বাচনে গিয়ে ২৯টি আসন পেয়েছে। এরপর ২০১৮ সালে নির্বাচন করে ৭টি আসন পেয়েছে। তারা এবার হিসাব করে দেখেছে, নির্বাচনে এলে কোনো ভোট পাবে না। তাই নির্বাচন বানচাল করতে চায়।

এসময় সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খানসহ দলটির অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।