• ডিসেম্বর ১৩, ২০২৩
  • শীর্ষ খবর
  • 207
সিলেটে ২ কোটি টাকার ভারতীয় চোরাই পণ্য জব্দ

নিউজ ডেস্কঃ সিলেটে চোরাই পথে আসা প্রায় ২ কোটি টাকার ভারতীয় পণ্যবোঝাই ট্রাক নিয়ে চেকপোস্টে পুলিশের সিগন্যাল অমান্য করে পালাচ্ছিলো চোরাকারবারিরা। এসময় গোয়েন্দা পুলিশের একটি টিম ধাওয়া করে এসব চোরাই পণ্য জব্দ করে। তবে পালিয়ে চোরাকারবারিরা পালিয়ে যায়।

সোমবার (১১ ডিসেম্বর) বেলা আড়াইটায় সিলেটের মোগলাবাজার থানাধীন সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কে ভগতিপুর আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

সিলেট মেট্রোপলিট পুলিশের (এসএমপি) মিডিয়া অফিসার অতিরিক্তি উপ-কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান- মহানগর গোয়েন্দা বিভাগের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে সোমবার মোগলাবাজার থানাধীন শ্রীরামপুর পয়েন্টে চেকপোস্ট বসায়। বেলা আড়াইটার দিকে বেপরোয়া গতিতে একটি ট্রাক শাহপরাণ সেতু অতিক্রম করে শ্রীরামপুর পয়েন্টের দিকে যেতে থাকলে পুলিশ সেটি থামানোর জন্য সিগন্যাল দিলেও চালক তা অমান্য করে পালিয়ে যেতে থাকে। পরে পুলিশ ধাওয়া করে ভগতিপুর আবাসিক এলাকায় ট্রাকটি ধরে ফেলে। তবে এসময় গাড়ির চালক ও বাকি চোরাকারবারিা পালিয়ে যায়।

পরে ট্রাকটি তল্লাশি করে ১ কোটি ৭৯ লক্ষ ৪০ হাজার টাকা মূল্যের ৩ হাজার ৫৮৮ পিস ভারতীয় শাড়ি এবং ১৫ লক্ষ ২৮ হাজার টাকা মূল্যের ৩৮২ পিস চাদর জব্দ করে পুলিশ।

এসএমপি’ মিডিয়া অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম বুধবার (১৩ ডিসেম্বর) বিকালে বলেন- এ ঘটনায় কাউকে এখনো আটক করা যায়নি। তবে গাড়ির মালিককে খুঁজে বের করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় মোগলাবাজার থানায় মামলা দায়ের করা হয়েছে।