• ডিসেম্বর ২৮, ২০২৩
  • বিজ্ঞপ্তি
  • 81
৭ জানুয়ারির ভাগাভাগির ডামি নির্বাচনকে আগাম না বলে দিয়েছে জনগণ 

নিউজ ডেস্কঃ সিলেট মহানগরের ৭নং ওয়ার্ডে নিশিরাতের সরকার কর্তৃক আগামী ৭ জানুয়ারী ভাগাভাগির ডামি নির্বাচনকে বর্জন করতে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণে মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী বলেন, বিগত ১৫বৎসরে এই সরকার লোটপাটের মাধ্যমে দেশের অর্থনীতিকে ফোকলা করে দিয়ে আমাদের ঋণগ্রস্থ জাতিতে পরিণত করেছে। ২০০৮সালে আধিপত্যবাদী শক্তি দ্বারা গঠিত পাপেট সরকার ২০১৪তে বিনা ভোটের সরকার হিসেবে ২০১৮ তে পরের দিনের ভোট আগের রাতে করে নিশিরাতের সরকার হিসেবে সারা বিশ্বে লজ্জাজনক পরিচয় পায়। শুধু লুটপাট আর আধিপত্যবাদী শক্তির তাবেদারি টিকিয়ে রাখতে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব বিকিয়ে দিয়ে গণতন্ত্রকে নির্বাসনে পাঠিয়ে রাষ্ট্রীয় সকল সাংবিধানিক প্রতিষ্ঠানকে ধ্বংস করে নিজ দল ও নিজ জোটের মধ্যে ভাগাভাগির ডামি নির্বাচন অনুষ্ঠিত করতে চাচ্ছে। জনগণ ইতিমধ্যে তাদের এই পাতানো সাজানো নির্বাচন ঘৃণাভরে প্রত্যাখ্যান করছে।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ড বিএনপির সাবেক আহ্বায়ক মানিক মিয়া, মহানগর বিএনপি নেতা শফিকুর রহমান টুটুল, ২৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি বাচ্চু মিয়া, ৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এস এম সায়েম, ২৬নংওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, ২৫নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সোলেমান আহমদ সুমন, ওয়ার্ড তাঁতী দলের আহ্বায়ক জালাল আহমদ, সিনিয়র যুগ্ম-আহবায়ক আলম খান মুক্তা, এমদাদুল ইসলাম মিজান, স্বেচ্ছাসেবক দল মহানগর আহ্বায়ক কমিটির নেতা সেলিম মিয়া, কাওসার হোসেন রকি, সোহেল আহমদ, মিজানুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি