• ডিসেম্বর ৩১, ২০২৩
  • বিজ্ঞপ্তি
  • 63
ডামি নির্বাচন ‘ড্যাম’ হয়ে গেছে: খন্দকার মুক্তাদির

নিউজ ডেস্কঃ বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, পাতানো এই নির্বাচনে প্রার্থী নিজেই বলেন আমি ভারতের প্রার্থী। নির্বাচনের ফলাফল ভোটের আগেই ঠিক হয়ে গেছে। শুধু রাষ্ট্রের কয়েক হাজার কোটি টাকা খরচ করা ছাড়া আর কিছু নেই। ডামি এই নির্বাচন ইতিমধ্যেই ড্যাম হয়ে গেছে। ভাগ-বাটোয়ারার এই নির্বাচন দেশের জনগণ প্রত্যাখ্যান করেছে।

গনতন্ত্র বিপন্ন উল্লেখ করে তিনি আরো বলেন, আমাদের মানবাধিকার আজ ধ্বংসের পথে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নির্দেশীত যে অসহযোগ আন্দোলনের ডাক দেয়া হয়েছে সেই অসহযোগ আন্দোলন সফল করার লক্ষ্যে ও এই ডামি নির্বাচন বর্জন করার লক্ষ্যে আমাদের এই প্রচারণা। গত ২৮ অক্টোবরের পর থেকে আমরা কেউ বাড়িতে ঘুমাতে পারি নাই। শুধু তাই নয় আমরা গত ১৫ বছর ধরে এই দুঃশাসনের হাতে জিম্মি রয়েছি। সিলেট-১ আসনসহ দেশের জনগনকে পাতানো নির্বাচনের দিন কেন্দ্রে না যেতে সকলের প্রতি আহবান জানান তিনি।

রবিবার বিকেল সাড়ে ৪ টায় সিলেটের বটেশ্বর বাজারে নির্বাচন বর্জন করে দলীয় লিফলেট বিতরণকালে উপরোক্ত কথা বলেন খন্দকার আব্দুল মুক্তাদির।
এসময় বাজারের ব্যবসায়ীরাও নির্বাচন বর্জন করেছেন বলে বিএনপি নেতাকর্মীদের প্রতি একমত পোষণ করেন।

লিফলেট বিতরণ ও গণসংযোগকালে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক হাসান আহমদ পাটোয়ারী রিপন, সিদ্দিকুর রহমান পাপলু, আনোয়ার হুসেন মানিক, শাহপরান আহমদ, সদর উপজেলা বিএনপির সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক আজিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আকবর আলী, মহানগরীর ১৫ নং ওয়ার্ড বিএনপির সভাপতি শুয়েব আহমদ, জেলা ছাত্রদল নেতা আবদুল্লাহ, সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সুফিয়ান আহমদ সবুজ প্রমুখ। বিজ্ঞপ্তি