• জানুয়ারি ২, ২০২৪
  • বিজ্ঞপ্তি
  • 49
এ নির্বাচন দেশের জনগন মানে না : এমরান চৌধুরী

নিউজ ডেস্কঃ সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, “এই নির্বাচনে যাকে ভোট দেন না কেন, সেই ভোটই আওয়ামী লীগের পক্ষে যাবে। নৌকা, ডামি, স্বতন্ত্র, অন্যান্য গৃহপালিত দল সব একই কথা। এটি কোন নির্বাচন নয়, নির্বাচনের নামে দেশ ও জাতির সাথে প্রহসন। তাই ৭ জানুয়ারি সকলে মিলে এই প্রহসনের নির্বাচন নামক সার্কাস বর্জন করুন, কেউ ভোট কেন্দ্র যাবেন না। দেশের সাধারণ জনগন এই ডামি মার্কা নির্বাচনী সার্কাস মানে না।”

মঙ্গলবার দিনভর অসহযোগ আন্দোলনে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে নগরীর শাহী ঈদগাহ, রায়নগর সহ বিভিন্ন এলাকায় সিলেট জেলা বিএনপি আয়োজিত গণসংযোগ ও লিফলেট বিতরণে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সহ সভাপতি মামুনুর রশীদ মামুন, গোলাম রব্বানী, যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট হাসান আহমদ পাটুয়ারী রিপন, আনোয়ার হোসেন মানিক, শাহপরান আহমদ, নাদের আহমদ, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, মৎস্য সম্পাদক জালাল খান, সহ সাংগঠনিক সম্পাদক আহাদ চৌধুরী শামীম, সহ মানবাধিকার সম্পাদক মিনহাজ আহমদ চৌধুরী, সহ তথ্য ও গবেষণা সম্পাদক আকবর হোসেন, সহ ক্রীড়া সম্পাদক সুমেল আহমদ চৌধুরী, জেলা বিএনপি নেতা আজিজুল হোসেন আজিজ, বোরহান উদ্দিন ,রাসেল আহমদ, আলী হায়দার মজনু ,কামাল আহমদ, রাহুল হোসেন সাহেল ,আং রাজ্জাক , বেলাল আহমদ, মুজিবুল হক রাহাত, শেখ আজিজ সুজা প্রমূখ।