• জানুয়ারি ২৩, ২০২৪
  • শীর্ষ খবর
  • 50
ব্যারিস্টার সুমনের ‘তারুণ্যের সমাবেশ’ আয়োজন

হবিগঞ্জ প্রতিনিধিঃ দেশে নানাভাবে উদ্যোক্তা হয়ে ওঠা আলোচিত ব্যক্তিদের নিয়ে ব্যতিক্রমী এক অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছেন সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

আগামী ৩ ফেব্রুয়ারি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় ডিসিপি স্কুল মাঠে এ অনুষ্ঠান হবে বলে ব্যারিস্টার সুমনের ব্যক্তিগত সহকারী মো. রুহেল মিয়া জানিয়েছেন।

ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তরুণদের উদ্দেশে বক্তব্য দেবেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত থাকার কথা রয়েছে ‘নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের’ প্রতিষ্ঠাতা ইকবাল বাহার, গায়ক তাসরিফ খান, ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির, তৌহিদ আফ্রিদি, জনপ্রিয় ভিডিও ব্লগার সোলায়মান সুখন এবং সাংবাদিক ফারাবি হাফিজের।

মো. রুহেল মিয়া জানান, ব্যারিস্টার সুমন তার নির্বাচনী এলাকার তরুণ প্রজন্মকে উদ্যোগী করে তোলার উদ্দেশে ‘তারুণ্যের সমাবেশ’ শিরোনামে এ অনুষ্ঠানটি আয়োজন করতে যাচ্ছেন। দিনব্যাপী আয়োজনে উদ্বুদ্ধকরণ বক্তব্যের পাশাপাশি থাকবে সঙ্গীতানুষ্ঠানও।

ব্যারিস্টার সুমন সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর তার আয়োজনে এটিই প্রথম অনুষ্ঠান। এতে সংসদ সদস্যের নির্বাচনী এলাকাসহ বিভিন্ন এলাকার লোকদের সমাগম ঘটবে। এজন্য সবধরনের প্রস্তুতি চলছে বলেও তিনি জানিয়েছেন।

এ বিষয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, ‘তারুণ্যের সমাবেশে’ তরুণদের সমাগম ঘটবে। এ অনুষ্ঠানকে ঘিরে দাপ্তরিক কোনো চিঠি এখনও পাইনি, তবে নিরাপত্তা জোরদার করতে আমরা সবধরনের প্রস্তুতি নিচ্ছি। ’