• জানুয়ারি ২৪, ২০২৪
  • শিক্ষাঙ্গন
  • 53
সিলেটের গ্র্যাজুয়েটদের চাকরি দেবে ৩৫ কোম্পানি

শাবি ডেস্কঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পঞ্চমবারের মতো দুই দিনব্যাপী জবফেস্টের আয়োজন করা হচ্ছে। সাস্ট ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে আয়োজিত এই জবফেস্টে দেশি-বিদেশি ৩৫টিরও বেশি বিভিন্ন কোম্পানি সিলেট অঞ্চলের স্নাতক সম্পন্ন করা সবার জন্য তিন শতাধিক চাকরির সুযোগ নিয়ে আসছে।

বুধবার (২৪ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন সাস্ট ক্যারিয়ার ক্লাবের সাধারণ সম্পাদক জুবাইর আহসান।

তিনি বলেন, প্রতি বছরের মতো এবারও দুই দিনব্যাপী জবফেস্টের আয়োজন করেছে সাস্ট ক্যারিয়ার ক্লাব। আগামী ৩১ জানুয়ারি ও ১ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে সকাল ৯টায় জবফেস্ট শুরু হবে। প্রথম দিন (৩১ জানুয়ারি) চাকরি প্রত্যাশীদের কাছ থেকে কোম্পানিগুলো জীবনবৃত্তান্ত (সিভি) জমা নেবে। পরদিন (১ ফেব্রুয়ারি) পদ শূন্যতার ভিত্তিতে সিভি জমা নিয়ে বিভিন্ন কোম্পানি নির্বাচিতদের ভাইভা নেবে।

এছাড়া টেন্টে বিভিন্ন কোম্পানির নির্ভুল নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে ধারণা নিতে পারবেন গ্র্যাজুয়েটরা। এতে বৃহত্তর সিলেটের স্নাতক সম্পন্ন করা প্রার্থীরা পছন্দের কোম্পানিগুলোতে একাধিক পোস্টের জন্য সুনির্দিষ্ট যোগ্যতার ভিত্তিতে আবেদন করতে পারবেন।

এবারের জবফেস্টে অংশ নেবে প্রাণ-আরএফল, মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ, নাভানা, লাফার্জ হোলসিম বাংলাদেশ, লাইট ক্যাসল পাটনার্স, আড়ং, এপেক্স, বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ, বিএসআরএম, শেভরন বাংলাদেশ, হা-মীম গ্রুপ এবং ক্রাউন সিমেন্টসহ ৩৫টি ন্যাশনাল ও মাল্টিন্যাশনাল কোম্পানি।