• মে ৬, ২০২৪
  • মৌলভীবাজার
  • 34
শতভাগ পেশাদারত্বের সঙ্গে ভোটের দায়িত্ব পালন করতে হবে: মৌলভীবাজার এসপি

মৌলভীবাজার প্রতিনিধিঃ আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে মৌলভীবাজার পুলিশ সুপার (এসপি) মো. মনজুর রহমান বলেছেন, আমাদের লক্ষ্য হচ্ছে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেওয়া। নির্বাচনে নিয়োজিত প্রত্যেক পুলিশ সদস্যকে শতভাগ পেশাদারত্বের সঙ্গে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে।

সোমবার (৬ মে) দুপুরে পুলিশ লাইন্স ড্রিল শেডে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেডে এ কথা বলেন মৌলভীবাজার পুলিশ সুপার।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে মৌলভীবাজার জেলার কুলাউড়া, জুড়ী ও বড়লেখা উপজেলায় মোতায়েনকৃত অফিসার ও ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিনের সঞ্চালনায় মৌলভীবাজার জেলা পুলিশ আয়োজিত ব্রিফিং প্যারেডে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মো. মনজুর রহমান ।

পুলিশ সুপার আরও বলেন, ভোট কেন্দ্রে প্রিসাইডিং অফিসার, সহকারী প্রিসাইডিং অফিসার, পোলিং অফিসারসহ সবার সাথে সমন্বয় করে কাজ করতে হবে। আমরা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সফলভাবে আমাদের দায়িত্ব পালন করে একটি শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন করেছি। এই উপজেলা পরিষদ নির্বাচনেও আমাদের সেই ধারাবাহিকতা বজায় রাখতে হবে।

এসময় ব্রিফিং প্যারেডে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মোহাম্মদ সারোআর আলম, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমানসহ মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য এবং নির্বাচন ডিউটিতে মোতায়েনকৃত অফিসার-ফোর্সের সদস্যরা।