• মে ৬, ২০২৪
  • মৌলভীবাজার
  • 17
সৌদিফেরত স্ত্রীকে হত্যা করে থানায় স্বামী

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জে শিল্পী আক্তার (২৩) নামে সৌদিফেরত স্ত্রীকে গলা কেটে হত্যা করে থানায় আত্মসমর্পণ করেছেন স্বামী।

গতকাল রোববার (৫ মে) বেলা ১১টার দিকে কমলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বাঘমারা গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শিল্পী আক্তারের স্বামী সফর আলী নারায়ণগঞ্জে রঙের কাজ করতেন। আর স্ত্রী শিল্পী আক্তার দালাল মারফত এজেন্সির মাধ্যমে সাড়ে তিন মাস আগে স্বামীর অনুমতি ছাড়াই সৌদি আরব গিয়েছিলেন। এ নিয়ে স্ত্রীকে দেশে ফিরে আনতে ওই দালালকে চাপ দেন সফর আলী। স্বামীর চাপে দালাল এজেন্সির মাধ্যমে টিকিটের টাকা পরিশোধ করে শিল্পী আক্তারকে দেশে নিয়ে আসার ব্যবস্থা করেন।

গতকাল শনিবার দেশে এসে স্বামীর বাড়িতে উঠেন শিল্পী আক্তার। স্বামীর বাড়িতে উঠার পর স্বামী সফর আলী জানতে পারেন তার স্ত্রী তিন মাসের গর্ভবতী। এ নিয়ে পার্শ্ববর্তী ওয়ার্ডের এক সদস্যের কাছে সফর আলী অভিযোগ নিয়ে গেলে ওই ওয়ার্ড সদস্য তা সমাধানের জন্য তাদেরকে পাঠান ৬নং ওয়ার্ডের সদস্য আব্দুল মতিনের কাছে। তবে শেষ পর্যন্ত আব্দুল মতিনের কাছে স্ত্রীর অভিযোগ নিয়ে সফর আলী যাননি বলে জানান আব্দুল মতিন।

আব্দুল মতিন জানান, তাদের মধ্যে কথা-কাটাকাটির জেরে রোববার বেলা ১১টার দিকে দা দিয়ে শিল্পী আক্তারকে গলা কেটে হত্যা করে সফর আলী।

শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার আনিছুর রহমান জানান, আসামি পুলিশের হেফাজতে রয়েছে। ঘটনা তদন্তের জন্য পরিবারের অন্য সদস্যদের জিজ্ঞাসাবাদ করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।