• মে ২২, ২০২৪
  • মৌলভীবাজার
  • 24
মৌলভীবাজারে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

মৌলভীবাজার প্রতিনিধিঃ মেয়াদ উত্তীর্ণ খাদ্যপণ্য ও ওষুধ বিক্রয় করা, দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে মৌলভীবাজার সদরে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়।

মঙ্গলবার (২১ মে) সদর উপজেলার টিসি মার্কেট, কোর্ট রোড, শমসের নগর রোডসহ বিভিন্ন জায়গায় নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী ও ফার্মেসিতে অভিযান চালানো হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের পরিচালক মো. শফিকুল ইসলামের নেতৃত্বে এ অভিযানে বিভিন্ন দোকান-ফার্মেসিতে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

অভিযানে মেয়াদ উত্তীর্ণ খাদ্যপণ্য ও ওষুধ বিক্রয় করা, দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে শমসের নগর রোডে অবস্থিত বিসমিল্লাহ স্টোরকে ৩ হাজার টাকা, অপু ভ্যারাইটিজ স্টোরকে ২ হাজার টাকা, আকাশ স্টোরকে ১ হাজার টাকা, পায়েল এন্টারপ্রাইজকে ১ হাজার টাকা ও স্বচ্ছ ড্রাগ হাউসকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

মৌলভীবাজার জেলা কার্যালয়ের পরিচালক মো. শফিকুল ইসলাম জানান, মঙ্গলবারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।