• জুন ৪, ২০২৪
  • শীর্ষ খবর
  • 14
সিলেট-সুনামগঞ্জ সড়কে গাছ পড়ে আড়াই ঘন্টা বন্ধ যান চলাচল

নিউজ ডেস্ক: সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের ধারণ বাজার এলাকায় একটি বড় গাছ উপড়ে পড়ে সড়ক যোগাযোগ বন্ধ হয়ে পড়ে। সড়কে গাছ পড়ার কারণে দুপুর থেকে সড়কের উভয় পাশে শত-শত যাত্রীবাহী গাড়ি ও মালবাহী যানবাহন আটকা পড়ে। এতে সড়কের একদিকে চৌকা অন্যদিকে তকিরাই পর্যন্ত যানজট লেগে জনদুর্ভোগ চরম আকার ধারণ করে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুর সোয়া ১টার দিকে হটাৎ করে সড়কের পাশে বিশাল আকারের একটি গাছ সড়কে উপড়ে পড়ে গেলে উভয় পাশের চলাচলরত যানবাহন আটকা পড়ে যায় । প্রায় আড়াই ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকার পর গাছ অপসারণ করে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।ফায়ার সার্ভিসের লোকজন গাছটি কেটে সড়ক থেকে গাছ অপসারণ করার পর সড়ক যোগাযোগ স্বাভাবিক হয়েছে।

ছাতক ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইনচার্জ শাহীনুল আলম পাবেল জানান, সড়ক থেকে গাছ অপসারণ করা হয়েছে। প্রায় আড়াই ঘন্টা সড়ক দিয়ে যান চলাচল বন্ধ ছিলো।

স্থানীয় ইউপি সদস্য হেলাল আহমদ জানান, গাছ সড়কে উপড়ে পড়ে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে সড়ক থেকে গাছ অপসারণ করেছেন। স্থানীয় বাসিন্দা ও জয়কলস হাইওয়ে পুলিশ এ ব্যাপারে সহযোগিতা করেছেন।