• জুন ৮, ২০২৪
  • শীর্ষ খবর
  • 10
মাহা সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থা বালিকা স্কুল ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র উদ্বোধন

নিউজ ডেস্ক: ‘মাহা সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থা বালিকা স্কুল ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র উদ্বোধন তৃণমূল পর্যায় হতে প্রতিভাবান বালিকা ব্যাডমিন্টন খেলোয়াড় তৈরীর লক্ষ্যে

সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং সিলেটের স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান ‘মাহা’র পৃষ্ঠপোষকতায় ও মাধ্যমিক বিদ্যালয়সমূহের ষষ্ঠ হতে নবম শ্রেণী পর্যন্ত ছাত্রীদের অংশগ্রহণে ‘মাহা সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থা বালিকা স্কুল ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩-২০২৪’র উদ্বোধন সম্পন্ন হয়েছে।

শনিবার (৮ জুন) সকাল ১১টায় সিলেট জেলা স্টেডিয়ামস্থ মোহাম্মদ আলী জিমনেসিয়ামে অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান এবং ‘মাহা সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থা বালিকা স্কুল ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩-২০২৪’’ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি ডা. সায়মা শারমিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ফারজানা আক্তার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী এবং স্বাগত বক্তব্য প্রদান করেন সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সালমা বাছিত।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক ফারজানা আক্তার মিসবাহ, সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সাবিনা সুলতানা, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য রোকসানা বেগম, জ্যোৎস্না বেগম, ক্ষমা রাণী দে, আরিফা বিল্লাহ, নাজিরা খাতুন ও সুমিত্রা রানী দত্ত , ব্যাডমিন্টন আম্পায়ার প্রদীপ কুমার সিংহ ও মিনহাজ আহমদ, বাংলাদেশ জাতীয় ব্যাডমিন্টন দলের কোচ শিব্বির আহমদ প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার। উক্ত টুর্নামেন্টে ৫০ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন।

উক্ত টুর্নামেন্টের ফাইনাল খেলা এবং সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ৯ জুন ২০২৪ রবিবার যথাক্রমে বিকাল ৩টায় এবং বিকাল ৪টায় সিলেট জেলা স্টেডিয়ামস্থ মোহাম্মদ আলী জিমনেসিয়ামে অনুষ্ঠিত হবে।