• জুলাই ১৩, ২০২৪
  • লিড নিউস
  • 31
ডিবির অভিযানে প্রায় ৪১ লাখ টাকার চিনিসহ ২ চোরাকারবারি আটক

নিউজ ডেস্কঃ এবার সিলেটের দক্ষিণ সুরমার থেকে ৪০ লাখ ৯৫ হাজার ৩৬০ টাকা ৭১১ বস্তা ভারতীয় চিনি ভর্তি দুটি ট্রাকসহ ২ চোরাকারবারিকে আটক করেছ মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃতরা হলেন- পাবনার সুজানগর থানার আন্দারকোঠা গ্রামের মৃত রহিম উদ্দিন সরদারের ছেলে কুরবান আলী (৪৫) ও দিনাজপুরের খানসামা থানার গোয়ালদিহি গ্রামের নবকান্ত রায়ের ছেলে জীবন চন্দ্র রায় (২৩)।

শনিবার(১৩ জুলাই) ভোররাত ৩টার দিকে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের দক্ষিণ সুরমার মোগলাবাজার থানাধীন জলকরকান্দি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) উপ-কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানায়, শনিবার (১৩জুলাই) ভোররাত তিনটার দিকে মহানগর ডিবি পুলিশ সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের দক্ষিণ সুরমার মোগলাবাজার থানাধীন জলকরকান্দি এলাকায় অভিযান চালিয়ে দুজন চিনি চোরাইকারবারীকে আটক করে। এসময় আটককৃত দুজনের হেফাজত থেকে পুলিশ ৭১১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করা হয়। যার বাজারমূল্য ৪১ লাখ ৯৫ হাজার ৩৬০ টাকা। এ ঘটনায় দুটি ট্রাক জব্দ করা হয়েছে।

এব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) উপ-কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, আসামীর বিরুদ্ধে মোগলাবাজার থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ০৬, তারিখ-১৩/০৭/২০২৪খ্রি.। আটককৃত আসামীদের বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।