• সেপ্টেম্বর ৩, ২০২৪
  • শীর্ষ খবর
  • 13
একটু হলেই সিলেট থেকে উড়াল দিতেন ই য়া বা সম্রাট বদির ‘রাইট হ্যান্ড’

নিউজ ডেস্কঃ কক্সবাজারের সাবেক এমপি ‘ইয়াবা সম্রাট’ আবদুর রহমান বদির ‘রাইট হ্যান্ড’ হিসেবে পরিচিত সালাহউদ্দিন। সরকার পতনের পর আত্মগোপনে চলে যান। সুযোগের অপেক্ষায় ছিলেন দেশ ছেড়ে পালানোর। প্ল্যান অনুযায়ী ইহরামের পোশাক পড়ে ধরেন হাজীর বেশ। বিমানবন্দরের চেক-ইন, বোর্ডিং পাসসহ সকল প্রক্রিয়া শেষ করে উঠেন বিমানে। কয়েক মিনিটের পরে বিমান উড়বে জেদ্দার উদ্দেশে। কিন্তু এর আগেই বিমানে এসে হাজির আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এভাবেই সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটক হন বদির ‘রাইট হ্যান্ড’ সালাহউদ্দিন।

সোমবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে র‍্যাব-৯ ও র‍্যাব-১৫–এর যৌথ অভিযানে তাঁকে আটক করা হয়। রাতেই তাঁকে বিমানবন্দর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয় বলে সিলেটভিউকে জানিয়েছেন র‍্যাব-৯ মিডিয়া অফিসার সিনিয়র এএসপি মসিউর রহমান সুহেল।

এদিকে বিমানবন্দর থানা পুলিশ জানায়, আজ মঙ্গলবার (৩ সেপ্টম্বর) বিমানবন্দর থানা পুলিশ তাকে আদালতে প্রেরণ করে। পরে আদালত তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানা গেছে, সালাহউদ্দিনের বিরুদ্ধে উখিয়া থানায় তিনটি মামলা রয়েছে। আদালতে তোলার সময় তিনটি মামলার বিষয়টি উল্লেখ করা হয়েছে। এছাড়া আটকের পর উখিয়া থানাও যোগাযোগ করে মামলার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সালাউদ্দিন উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের জাদিমোরার এলাকার বাসিন্দা। তিনি রাজাপালং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এবং ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যানের দায়িত্ব রয়েছেন।