• অক্টোবর ২০, ২০২৪
  • শীর্ষ খবর
  • 2
সিলেট আদালতে পিপি হিসেবে ফয়েজ ও মুজিবের যোগদান

নিউজ ডেস্কঃ সিলেট জেলা ও দায়রা জজ আদালতে এটিএম ফয়েজ এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মো. মুজিবুর রহমান মুজিব যোগদান করেছেন।

রবিবার (২০ অক্টোবর) সিলেট জেলা ম্যাজিস্ট্রেট বরাবরে দুই পিপি তাদের যোগদানপত্র জমা দিয়েছেন।

এ ব্যাপারে সিলেট জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এ টি এম ফয়েজ উদ্দিন তার উপর অর্পিত দায়িত্ব সততার সহিত যথাযথভাবে পালনে সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন ।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল সিলেটের পাবলিক প্রসিকিউটর (পিপি) মুজিবুর রহমান মুজিব বলেন, তিনি তার কর্মস্থলে যোগদান করেছেন। দায়িত্ব পালন কালিন সময়ে তিনি সবার সার্বিক সহযোগীতা কামনা করেন ।

এর আগে গত বুধবার (১৬ অক্টোবর) উপ-সলিসিটর (জিপি-পিপি) সাক্ষরিত এক আদেশে সিলেট জেলার বিভিন্ন আদালতে পাবলিক প্রসিকিউটর, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর, সহকারী পাবলিক প্রসিকিউটর নিয়োগ দেওয়া হয়।

নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয় সিলেট জেলার জেলা ও দায়লা আদালতের অধীন আদালতসমূহ, বিভাগীয় বিশেষ জজ আদালত এবং বিভিন্ন পর্যয়ের ট্রাইব্যুনাল পূর্বে নিয়োগকৃত সকল আইন কর্মকর্তাদের নিয়োগ বাতিল ক্রমে তাদের স্ব স্ব পদের দায়িত্ব হতে অব্যাহতি প্রদানপূর্বক এবং বর্নিত আইনজীবীগণের সততা, দক্ষতা, অভিজ্ঞতা সম্পর্কে সিলেট জেলার জেলা ও দায়রা জজ ও জেলা ম্যাজিস্ট্রেট-এর প্রতিবেদন প্রাপ্তি সাপেক্ষে নিয়োগ করা হযলো। আদেশের কপি আইন উপদেষ্টা সচিবসহ সংশ্লিষ্ট সকল দপ্তরে প্রেরণ করা হলো।