• এপ্রিল ১১, ২০২০
  • বিজ্ঞপ্তি
  • 1287
মানবতা বোধ আমাকে ঘরে থাকতে দেয়নি, মিজান চৌধুরী

নিউজ ডেস্কঃ করোনা ভাইরাসের ভয়াবহতায় দেশের মানুষ যখন ঘর বন্দী রয়েছেন, তখন আমার বিবেক ও মানবিকতা বোধ আমাকে ঘরে থাকতে দেয়নি। আমার এলাকার কর্মহীন, অসহায়, দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে তারা দিয়েছে আমার বিবেক। আমার সামর্থ অনুযায়ী মানুষের পাশে দাঁড়িয়েছি। দেশে বিত্তশালী ও জনপ্রতিনিধিদেরও উচিত অসহায় মানুষরে পাশে দাঁড়ানো।

কথাগুলো বলছিলেন, বিএনপির জাতীয় নিবার্হী কমিটির সদস্য, বিগত জাতীয় সংসদ নির্বাচনে ছাতক দোয়ারা সুনামগঞ্জ- ৫ আসনের বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী মিজানুর রহমান চৌধুরী মিজান।

শনিবার (১১এপ্রিল) সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বিভিন্ন ইউনিয়নে চতুর্থ দিনে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, দেশের এই পরিস্থিতি হয়তো বেশিদিন থাকবে না। তাই এই মুহূর্তে যাদের সাহায্য প্রয়োজন তাদের দল মত নির্বিশেষে সাহায্য করুন। আমি রাজনৈতিক বিবেচনায় মানুষের পাশে দাঁড়াইনি। আমার এলাকার মানুষদের পাশে থাকতে এই ক্রান্তিকালে তাদের বাড়ি বাড়ি যাচ্ছি। খোঁজ খবর নিচ্ছি।

তিনি বলেন, যে পরিমাণ খাদ্যসামগ্রী দিচ্ছি তা পর্যাপ্ত নয় আমি জানি। আমি আমার সামর্থ্য অনুযায়ী আপনাদের পাশে থাকার চেষ্টা করছি। আশা করি এলাকার বিত্তশালীরাও এসে আপনাদের সহায়তা করবেন।

এই কার্যক্রমের চতুর্থ দিনে দোয়ারাবাজার উপজেলায় বোগলা বাজার ইউনিয়ন, সুরমা ইউনিয়ন, লক্ষীপুর ইউনিয়ন ও দোয়ারাবাজার সদর ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রায় ১৬০০ মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য, করোনা মহামারিতে গত ৭ এপ্রিল থেকে সুনামগঞ্জের ছাতক-দোয়ারাবাজার উপজেলার ২২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ১০হাজার মানুষে মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেন মিজান চৌধুরী।