• এপ্রিল ১২, ২০২০
  • বিজ্ঞপ্তি
  • 1234
দেশে খাদ্যের অভাবে যেন কারো মৃত্যু না হয়, মিজান চৌধুরী

নিউজ ডেস্কঃ করোনার ভাইরাসের এই মহা দুর্যোগে কর্মহীন, দরিদ্র, আসহায় মানুষের দারে দারে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। অসহায় মানুষদের পাশে দাঁড়ালে আত্মসন্তুষ্টি মিলে। দেশের বিত্তবান ও সরকার প্রধানকে বলতে চাই, সাহায্যে হাত প্রসারিত করুন। এই দেশে যেন খাদ্যের অভাবে কারো মৃত্যু না হয়।

রবিবার (১১এপ্রিল) সুনামগঞ্জের ছাতক পৌরসভা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নে পঞ্চম দিনে খাদ্যসামগ্রী বিতরণকালে বিএনপির জাতীয় নিবার্হী কমিটির সদস্য, বিগত জাতীয় সংসদ নির্বাচনে ছাতক দোয়ারাবাজার সুনামগঞ্জ- ৫ আসনের বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী মিজানুর রহমান চৌধুরী উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি বলেন, আমি রাজনৈতিক বিবেচনায় নয়, মানুষের অসহায়ত্ব দেখে তাদের পাশে দাঁড়িয়েছি। আমার এ সাহায্য পর্যাপ্ত নয় যেনেও আমার সামর্থ অনুযায়ী করে যাচ্ছি।

বিত্তবানদের প্রতি আহবান জানিয়ে মিজান চৌধুরী বলেন, এসব অসহায় মানুষের ঘরে দু’বেলার খাবার পৌঁছে দিয়ে দেখুন, এর থেকে তৃপ্তিময় কোন কাজ হতে পারে না।

খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের পঞ্চম দিনে ছাতক উপজেলার কালারুকা ইউনিয়ন, নোয়ারাই ইউনিয়ন, ইসলামপুর ইউনিয়ন ও ছাতক পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে প্রায় ২৫০০ মানুষেকে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

বিতরণ কালে উপস্থিত ছিলেন, ছাতক উপজেলা বিএনপির আহবায়ক ও জেলা বিএনপির সহ সভাপতি ফারুক আহমদ, পৌর বিএনপির আহবায়ক ও জেলা বিএনপির সহ-সভাপতি সৈয়দ তিতুমীর, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন, যুগ্ম সম্পাদক আবু হুরায়রা ছুরত,পৌর বিএনপির যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন মুহি সহ বিএনপির সর্বস্থরের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, করোনা মহামারিতে গত ৭ এপ্রিল থেকে সুনামগঞ্জের ছাতক-দোয়ারাবাজার উপজেলার ২২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ১০হাজার মানুষে মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেন মিজান চৌধুরী।