• এপ্রিল ২৩, ২০২০
  • বিজ্ঞপ্তি
  • 996
অসহায় মানুষদের মধ্যে সমাজকর্মী শারমীন কবীরের খাদ্য সামগ্রী বিতরণ

নিউজ ডেস্কঃ করোনা ভাইরাসের বিস্তার রোধে লকডাউন চলাকালে কর্মহীন অসহায় মানুষের মধ্যে সমাজকর্মী শারমীন কবীরের উদ্যোগে ও সিলেট আলোকিত যুব সমাজ কল্যাণ সংস্থারে আয়োজনে খাদ্য সামগ্রী ও অর্থ বিতরণ করা হয়েছে।

বৃহষ্পতিবার (২৩ এপ্রিল) বিকালে সংস্থার সভাপতি শারমিন কবীর এর ব্যক্তিগত অর্থায়নে সিলেট শহরস্থ পীরমহল্লা এলাকায় সংস্থার কার্যালয়ে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখেএসব খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট বিভাগ যুব উন্নয়ন ফোরামের সভাপতি আফিকুর রহমান আফিক, জাতীয় যুব পদক প্রাপ্ত ইনসাফ ভিলেজ ডেভেলাপমেন্ট ফর ইয়ুথ সোসাইটির সভাপতি মো. নজরুল ইসলাম

সিলেট আলোকিত যুব সমাজকল্যাণ সংস্থার উপদেষ্টা শাহজাহান কবীর, যুব সংগঠক মাসুদ করিম জুয়েল, মো. নাজিম, মো. আলী হোসেন প্রমূখ।

এ ব্যাপারে সিলেট আলোকিত যুব সমাজকল্যাণ সংস্থার সভাপতি শারমীন কবীর জানান ‘আমরা অসহায়, দরিদ্র শ্রমজীবি মানুষের মাঝে ৫০ বেগ খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছি। এছাড়াও গোয়াইনঘাট উপজেলার বিভিন্ন দরিদ্র পরিবারের মাঝে অর্থ্ সহায়তা করেছি। আমি বিশ্বাস করি যে কোন দূর্যোগে দেশের বিত্ববানরা দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাড়ালে তাদের কষ্ট লাগব হবে।”