• মে ২০, ২০২০
  • শীর্ষ খবর
  • 1102
সিলেটে ছিনতাইয়ের ঘটনায় দুই ছাত্রলীগ নেতা রিমান্ডে

নিউজ ডেস্কঃ সিলেট নগরীতে ছিনতাইয়ের অভিযোগে গেফতার হওয়া দুই ছাত্রলীগ নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- সিলেট জেলা ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন ডায়মন্ড ও দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সারোয়ার হোসেন চৌধুরী।

জানা গেছে, গত সোমবার (১৮ মে) সিলেট নগরীর মিরবক্সটুলা এলাকায় একজন নারীর বিশ হাজার টাকা ও চেকবই ছিনতাই হয়। এই ঘটনায় ওই নারী সিলেট কোতোয়ালি মডেল থানায় জিডি করেন। পরে ওই এলাকার সিসিটিভি ফুটেজ থেকে ছিনতাইকারীদের চিহ্নিত করে এসএমপি। সেই ফুটেজের সূত্র ধরেই প্রথমে সিলেট নগরীর চৌকিদেখি এলাকা থেকে জয়নাল আবেদিন ডায়মন্ডকে গ্রেফতার করা হয়।

ডায়মন্ডকে আটকের খবর পেয়ে মঙ্গলবার (১৯ মে) রাত একটার দিকে থানায় হাজির হন সারোয়ার হোসেন চৌধুরী। এসময় ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকায় পুলিশ তাকেও আটক করে।

সিলেট কোতায়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিঞা জানান, ছিনতাইর শিকার হওয়া মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্তে নামে পুলিশ। ওই এলাকার সিসিটিভি ফুটেজ দেখে ডায়মন্ড ও সারোয়ারকে শনাক্ত করা হয়। পরে তাদের দুজনকেই গ্রেফতার করা হয়েছে।

তিনি জানান, ছিনতাইয়ের ঘটনায় থানায় মামলা হয়েছে। তাই ডায়মন্ড এবং সারোয়ারকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নেয়া হয়েছে।