• জুন ৩, ২০২০
  • শীর্ষ খবর
  • 426
বাড়ি ফিরলেন করোনা জয়ী কাউন্সিলর আজাদ

নিউজ ডেস্কঃ করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার ১০ দিনের মধ্যে সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) ২০ নম্বর ওয়ার্ডের টানা চারবারের কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষাবিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ।

বুধবার (০৩ জুন) বিকেল ৩টার দিকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাসায় চলে যান তিনি। কাউন্সিলর আজাদকে ছাড়পত্র দেয়া হয়েছে বলে জানিয়েছেন সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি বলেন, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ এখন সুস্থ। পরপর দুবার তার করোনা টেস্টের ফল নেগেটিভ আসায় তাকে সুস্থ ঘোষণা করেছি। বুধবার বিকেল ৩টার দিকে তাকে ছেড়ে দেয়া হয়েছে।

ছাড়পত্র পেয়ে বাসায় ফেরার সময় কাউন্সিলর আজাদ বলেন, আমি সিলেটবাসীর কাছে কৃতজ্ঞ। তারা আমার জন্য দোয়া করেছেন। আমি আবারও আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত করব। এ সময় তিনি হাসপাতালের চিকিৎসক, নার্সসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানান।

কাউন্সিলর আজাদুর রহমান আজাদ আরও বলেন, আমার ধারণা দেশের করোনা হাসপাতালগুলোর মধ্যে সবচেয়ে ভালো চিকিৎসা হচ্ছে সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে। এই হাসপাতালের চিকিৎসক এবং নার্সরা সার্বক্ষণিক রোগীদের সেবা দিচ্ছেন। আমি চিকিৎসাধীন থাকাকালীন প্রতিনিয়ত আমার খোঁজখবর রেখেছেন। তাদের সেবায়ই আমি সুস্থ হয়ে ফিরে এসেছি। তাদের কাছে আমি কৃতজ্ঞ।