• জুন ৮, ২০২০
  • লিড নিউস
  • 559
ফেসবুকে কামরানের মৃত্যুর গুজব!

নিজস্ব প্রতিবেদকঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে করোনা ভাইরাসে আক্রান্ত সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামারানের মৃত্যুর খবর ছড়ানো হচ্ছে। তবে এই মৃত্যুর খবরকে গুজব বলে নিশ্চিত করা হয়েছে তার পরিবারের পক্ষ থেকে।

সোমবার ৮ জুন বিকেলে ফেসবুকে বেশ কিছু মানুষ বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যু হয়েছে বলে পোষ্ট করেন । একই সময়ে তার ভাই এনাম আহমদ সিলেট টাইমসবিডি ডটকমকে বলেন, ফেসবুকে যে মৃত্যুর খবর ছড়ানো হয়েছে এটা গুজব।

এনাম আহমদ বলেন, আমার ভাইয়ের ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে প্লাজমা শুরু হয়েছে। শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। মানুষ কেন এসব গুজব ছড়াচ্ছেন আমরা জানি না। আমরা সবার কাছে তার জন্য দোয়া চাই, তিনি যেন সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে কামরানের করোনা রিপোর্ট পজিটিভ আসার পর শনিবার সকালে তিনি শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি হন। রবিবার সকালে কামরানের পরিবারের পক্ষ থেকে তার শারীরিক অবস্থার অবনতির বিষয়টি ফোনে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনকে জানানো হয়। তিনি বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবগত করেন। এরপর কামরানের জন্য এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করতে পররাষ্ট্রমন্ত্রীকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে বলেন প্রধানমন্ত্রী। এরই প্রেক্ষিতে কামরানের জন্য রবিবার বিকাল সোয়া ৬টার দিকে বিমানবাহিনীর একটি এয়ার অ্যাম্বুলেন্স ওসমানী বিমানবন্দরে এসে অবতরণ করে। পরে ৬টা ৩৮ মিনিটে সেটি ঢাকার উদ্দেশ্যে উড়াল দেয়।

এর আগে গত ২৭ মে কামরানের স্ত্রী আসমারও করোনাভাইরাস ধরা পড়ে। তিনি অনেকটা সুস্থ রয়েছেন এবং বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলে পরিবার জানিয়েছে।