• জুন ১১, ২০২০
  • লিড নিউস
  • 480
সিলেটে এক দিনেই ১৭৭ করোনা সনাক্ত

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড হয়েছে বৃহস্পতিবার এক দিনেই ১৭৭ জন করোনা আক্রান্ত সনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ২৪৩ জনে দাঁড়ালো।

বৃহস্পতিবার ১১ জুন তিন দফায় ঢাকা ও সিলেটের ল্যাবে পরীক্ষায় তাদের করোনা পজিটিভ আসে।

জানা যায়, বৃহস্পতিবার সকালে ঢাকার পিসিআর ল্যাবে পরীক্ষায় সিলেট জেলার ৯২ জনের করোনা সনাক্ত হয় বলে সিলেট স্বাস্থ্য অধিদপ্তরকে জানানো হয়।। এদিন রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে সিলেট জেলার আরও ৪৭ জন করোনা আক্রান্ত সনাক্ত হন বলে বিষয়টি নিশ্চিত করে ওসমানী হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

সর্বশেষ বৃহস্পতিবার মধ্য রাতে ঢাকার আগারগাঁওয়ে ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি মেডিসিনের ল্যাবে পরীক্ষায় আরও ৩৮ জনের করোনা সনাক্ত হয়।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, ঢাকার ল্যাবে সিলেট জেলার ১৮৯ জনের শরীরের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৩৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্তদের মধ্যে সিলেট সদর ও সিটি করপোরেশন এলাকার ৩২ জন, ফেঞ্চুগঞ্জ উপজেলার ২ জন ও বিয়ানীবাজার উপজেলা ৪ জন।

আজ বৃহস্পতিবার সকাল পর্যন্ত সিলেট জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩১ জনের। সিলেট বিভাগে মৃত্যু হয়েছে ৪১ জনের। এ পর্যন্ত সিলেট জেলায় সুস্থ হয়েছেন ১৩৮ জন। সিলেট বিভাগে সুস্থ হয়েছেন ৪৩৩ জন।