• আগস্ট ২০, ২০২০
  • শীর্ষ খবর
  • 342
সিলেটে মহানগরীর বেশ কিছু এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে শনিবার

নিউজ ডেস্কঃ আগামী শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৫টা অবধি সিলেট মহানগরীর বেশ কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর পক্ষ থেকে আজ বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী জানান, ১১ কেভি বোরহান উদ্দিন ফিডারের জরুরী মেরামত ও সংরক্ষণ এবং ১১ কেভি শিবগঞ্জ ফিডারের ‘রাইট অব ওয়ে’ পরিষ্কারকরণ কাজের জন্য শনিবার বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বোরহান উদ্দিন ফিডারের আওতাভুক্ত কুশিঘাট, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যাণপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, গ্যাস অফিস, কাস্টমস অফিস, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, চালিবন্দর, শাহপরান থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাচালক্সকা নয়াবস্তি ও আশপাশ এলাকায় ওই দিন বিদ্যুৎ থাকবে না।

এছাড়া শিবগঞ্জ ফিডারের আওতাভুক্ত শিবগঞ্জ, টিলাগড়, মালুয়া হাউজ, গোপালটিলা, সবুজবাগ, শাপলাবাগ, সেনপাড়া, সাদিপুর, হাতিমবাগ, মনিপুরীপাড়া, বাদুরলটকা, লামাপাড়া, সবুজবাগ, রাজপাড়া, সোনারপাড়া, এম.সি কলেজ ও আশপাশের এলাকায় বিদ্যুৎ সরবরাহ শনিবার দিনভর বন্ধ থাকবে।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড জানিয়েছে, কাজ যদি নির্ধারিত সময়ের আগে শেষ হয়ে যায়, তবে আগেই বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হবে।