• সেপ্টেম্বর ৩, ২০২০
  • শীর্ষ খবর
  • 353
‘স্থানীয়রাই সিলেট গ্যাস ফিল্ডসে কাজের সুযোগ পেয়েছে’

নিউজ ডেস্কঃ অর্থের বিনিময়ে গ্যাস ফিল্ডস কর্তৃপক্ষ বহিরাগতদের চাকরি দেয়নি, স্থানীয়দের অস্থায়ীভিত্তিতে কাজের সুযোগ দিয়েছেন। সংবাদ সম্মেলনে এ দাবি করেন স্থানীয় শ্রমিকরা।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তারা দাবি করেন, সিলেট গ্যাস ফিল্ডস কর্তৃপক্ষের বিরুদ্ধে একটি কুচক্রী মহল বিভ্রান্তিমূলক অপপ্রচার চালাচ্ছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জৈন্তাপুর উপজেলার হরিপুর ইউনিয়নের শিখার খাঁ গ্রামের বেলাল আহমদ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২৩ ও ২৪ আগস্ট সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড কর্তৃপক্ষ কাজ নেই মজুরি নেই ভিত্তিতে স্থানীয় ৫৩ জন বেকার যুবককে দৈনিক শ্রমিক হিসেবে নিয়োজিত করেন। কাজের সুযোগ পাওয়া সবাই হরিপুর ও চিকনাগুল ইউনিয়নের বাসিন্দা। এ বিষয়টিকে একটি কুচক্রী মহল স্থায়ী নিয়োগ বলে বিভ্রান্তি ছড়াচ্ছে। ওই মহল বিভিন্ন মাধ্যমে অপপ্রচার চালিয়ে আমাদের এবং প্রতিষ্ঠানের সুনাম ক্ষুণ্ণ করছে। তিনি বলেন, নিয়োগকৃত অধিকাংশ বাহিরের লোক এবং অর্থের বিনিময়ে কাজ দেওয়া হয়েছে বলে যে অপপ্রচার করা হচ্ছে তা মিথ্যা ও বানোয়াট।

তিনি বলেন, সিলেট গ্যাস ফিল্ডস কর্তৃপক্ষের কারণে আমরা কাজ পেয়েছি। প্রকৃত সত্য না জেনে একটি কুচক্রী মহল বিভিন্নভাবে বিভ্রান্তিমূলক বক্তব্য দিয়ে কাজের স্বাভাবিক পরিবেশ ও শান্তি-শৃঙ্খলা নষ্ট করার অপপ্রয়াস চালাচ্ছে। বেলাল আহমদ তাদেরকে কাজ করার সুযোগ দেওয়ার জন্য গ্যাস ফিল্ড কর্তৃপক্ষ ও সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড কর্মচারী ইউনিয়ন (সিবিএ) নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাহেদ আহমদ, আয়াত উল্লাহ, মোহাম্মদ আলী, মো. আল আমিন, দিলদার হোসেইন, বিধান দাশ, রায়হান আহমদ, মারুফ আহমদ, নাজমুল হোসেন, ইসহাক আলী, মো. খালেদ হাসান, মো. সুহেল আহমদ, সাদিক, রুবেল, সুলতান আহমদ, হাবীবুর রহমান আলম, নোমান আহমদ, মো. মিসবাহ উদ্দীন, নাঈম, শামীম আহমদ, আসাদ, কামাল, হারুন রশিদ।