• নভেম্বর ৩, ২০২০
  • শীর্ষ খবর
  • 324
রায়হান হত্যা মামলার নতুন তদন্ত কর্মকর্তা আওলাদ হোসেন

নিউজ ডেস্কঃ সিলেট নগরের বন্দরবাজার ফাঁড়িতে পুলিশি নির্যাতনে মারা যাওয়া রায়হান হত্যা মামলার তদন্ত কর্মকর্তা বদলি করা হয়েছে। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিলেটের পরিদর্শক আওলাদ হোসেনকে নতুন তদন্ত কর্মকর্তা হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৩ নভেম্বর) পিবিআই সিলেটের পুলিশ সুপার মো. খালেদ উজ জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এই মামলার আগের তদন্ত কর্মকর্তা পিবিআই ইন্সপেক্টর মুহিদুল ইসলাম করোনা্য় আক্রান্ত হওয়ায় আওলাদ হোসেনকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।

এদিকে, রায়হান আহমদের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ আনা পুলিশের সোর্স সাইদুর শেখের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা হয়েছে। সৌদি রিয়েল দিয়ে প্রতারণার অভিযোগে মঙ্গলবার সাইদুরের বিরুদ্ধে কতোয়ালি থানায় মামলা হয়। আফজাল হোসেন নামে জকিগঞ্জের এক ব্যক্তি এই মামলা দায়ের করেন।

সাইদুরকে গত ২৫ অক্টোবর ৫৪ ধারায় গ্রেপ্তার করেছিলো পিবিআই। তার অভিযোগের ভিত্তিতেই গত ১০ অক্টোবর রাতে রায়হান আহমদকে নগরের কাষ্টঘর থেকে ধরে নিয়ে আসে বন্দরবাজার ফাঁড়ি পুলিশ।

পিবিআই কর্মকর্তারা জানান, গত রোববার রাতে রায়হান হত্যা মামলার তদন্ত কর্মকর্তা মহিদুল ইসলামসহ পিবিআইর ৫ পরিদর্শকের করোনা শনাক্ত হয়। করোনা শনাক্ত হওয়ায় আইসোলেশনে রয়েছেন মহিদুল। এদিকে রায়হান হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দুই সপ্তাহের মধ্যে হাইকোর্টে দাখিল করা হবে বলে সোমবার আদালতকে জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবীরা।

তাই দ্রুত মামলার তদন্ত কার্যক্রম শেষ করতে তদন্ত কর্মকর্তা পরিবর্তন করা হলো।